ঢাকা, মঙ্গলবার   ২৭ ফেব্রুয়ারি ২০২৪

ডিআরইউ মিডিয়া কাপে বাংলা নিউজকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে একুশে টিভি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ২২ নভেম্বর ২০২৩ | আপডেট: ১৩:৪৩, ২২ নভেম্বর ২০২৩

একুশে টিভির ক্রিকেট টিম

একুশে টিভির ক্রিকেট টিম

ওয়ালটন ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে-২০২৩ এ নিজেদের প্রথম ম্যাচে বাংলা নিউজ২৪কে ৩ উইকেটে হারিয়ে দুরন্ত সূচনা করেছে একুশে টেলিভিশন। এই জয়ের ফলে দলটি সিক্স-এ-সাইট ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হলো।

রাজধানীর পল্টন ময়দান সংলগ্ন মাঠে টস জিতে বাংলা নিউজ২৪ প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। একুশে টিভির বোলিং তোপে নির্ধারিত ৬ ওভারে ৪উকেট হারিয়ে ৫৮ রান সংগ্রহ করতে সক্ষম হয় দলটি। বাংলা নিউজের তানভীর ২০ ও মহিউদ্দিন ১৫ রান করে আউট হন। একুশে টিভির আকবর সুমন ২টি ও আবু হোরায়রা তামিম ১টি উইকেট লাভ করেন। 

জবাবে ব্যাট করতে নেমে দুই ওভার হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায়। একুশে টিভির আল আমীন আজাদ দুর্দান্ত ব্যাটে ২৯ রান করায় ম্যাচ অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। এছাড়া তামিম ১২ রান করেন। বাংলা নিউজ২৪ এর কালাম ও মহিউদ্দিন একটি করে উইকেট লাভ করেন। 

জয়ের পর একুশে টিভির টিম

মাঠে উপস্থিত থেকে খেলা পরিচালনা ও পুরস্কার বিতরণ করেন ডিআরইউ সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, দপ্তর সম্পাদক কাওসার আজম, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)'র আয়োজনে গত ২০ নভেম্বর শুরু হয় ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩’। 

পল্টন ময়দানে (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন) ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩’এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম। এবারে আসরে মেডিকেল সাপোর্ট দিচ্ছে বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশন-বিএফএ। 

ঢাকা রিপোর্টার্স ইউনিটির ইতিহাসে রেকর্ড ৫৫টি সংবাদ প্রতিষ্ঠান নিয়ে এবারের মিডিয়া কাপ ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি