ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০২৪

অপ্রত্যাশিতভাবে হেরে গেছি: মরগ্যান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪০, ১১ নভেম্বর ২০২১ | আপডেট: ১৭:৫৪, ১১ নভেম্বর ২০২১

ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান

ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান

বিশ্বকাপের মঞ্চে ইংল্যান্ডকে হারিয়ে মধুর প্রতিশোধই নিল নিউজিল্যান্ড। ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে ইংলিশদের কাছে হেরে গিয়েছিল কিউইরা। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে শক্তিশালী ইংল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে গেলো ব্ল্যাক ক্যাপসরা।

এর আগের টি-টোয়েন্টি বিশ্বকাপের ছয় আসরে কোনোবারই ফাইনাল খেলতে পারেনি নিউজিল্যান্ড। এই প্রথমবারের মতো ফাইনালে উঠল দলটি। তবে সর্বশেষ আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে মুকুট জিতে নেয় কেন উইলিয়ামসনের দল।

সুপার টুয়েলভে দাপটের সঙ্গে খেলে গ্রুপ-১’র চ্যাম্পিয়ন হয়ে সেমিফাইনালে উঠেছিল ইয়ন মরগ্যান বাহিনী। অন্যদিকে গ্রুপ-২ থেকে রানার্সআপ হয়ে সেমিতে আসে নিউজিল্যান্ড। আর সেমিফাইনালের মুখোমুখিতে প্রতিশোধ নিল কিউইরা।

বুধবার রাতে আবু ধাবির জায়েদ স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে বড় স্কোর গড়েও কিউইদের কাছে হারতে হলো ইংল্যান্ডকে। হারের পর ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগ্যান বলেন, “পুরো কৃতিত্ব কেন উইলিয়ামসন ও তার দলের। তারা আজ আমাদেরকে ছাড়িয়ে গেছে। তবে আমরা যা করেছি তাতে আমি কিছুতেই দোষ দিতে পারি না।”

মরগ্যান বলেন, “আমরা কঠোর লড়াই করেছি এবং নিজেদেরকে ভালোভাবে উপস্থাপন করেছি। কিন্তু অপ্রত্যাশিতভাবে হেরে গেছি। দলের ছেলেদের জন্য গর্বিত।” 

তিনি বলেন, “মাঠের পিচ মন্থর ছিল এবং আমরা ছক্কা মারার জন্য লড়াই করেছি। আমরা ভালো স্কোর করেছি। তবে নিশামের ছক্কার কাছে আমরা হেরেছি, এর পুরো কৃতিত্ব তার।” 

দলের খেলোয়াড়দের সম্পর্কে মরগ্যান বলেন, ‘তাদের নেতা হতে পেরে অবিশ্বাস্যভাবে আমি গর্বিত। আশা করি, আমরা ফিরে আসব।”

এএইচ/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি