ঢাকা, মঙ্গলবার   ১৭ মে ২০২২, || জ্যৈষ্ঠ ২ ১৪২৯

বাতিল প্রথম ড্র, নতুন ড্রয়ে পিএসজির প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৯, ১৩ ডিসেম্বর ২০২১

চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি

চ্যাম্পিয়ন্স লিগ ট্রফি

সোমবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় অনুযায়ী বিকেল ৫টার দিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠিত হয়। যে ড্র-তে বেশ লোভনীয় কয়েকটি ম্যাচের পাশপাশি প্রধান আকর্ষণ হিসেবে নির্ধারিত হয় লিওনেল মেসির পিএসজির বিপক্ষে রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা। তবে বাতিল হয়ে গেল সেই ড্র!

ড্র চলাকালীনই যান্ত্রিক ত্রুটির কারণে কোন দলের বিপক্ষে কোন দল খেলতে পারবে সেই নিয়ে বিভ্রাট তৈরি হয়। ওই সময়ে কোনোরকমে ড্র শেষ করলেও এই ঘটনার জেরে পুনঃরায় সম্পূর্ণ নতুনভাবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-র ড্র করার কথা ঘোষণা করে উয়েফা।

উয়েফার তরফে ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে জানানো হয়, ‘বহিরাগত এক সার্ভিস প্রোভাইডারের সফটওয়্যারে টেকনিক্যাল ত্রুটির জেরে ড্রয়ের সময় সমস্যার সৃষ্টি হয়েছে।’ 

তারপরেই আরেকটি টুইটে তারা পূর্বের ড্র-কে সম্পূর্ণ বাতিল করার কথা ঘোষণা দিয়ে নতুন করে আবার ড্র করার কথা জানায়। পরে উয়েফা ইউরোপা লিগ এবং উয়েফা কনফারেন্স লিগের ড্র করার পর পুনঃরায় নতুন করে চ্যাম্পিয়ন্স লিগের ড্র অনুষ্ঠিত হয়।

যে ড্রয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬-র ম্যাচে মেসির পিএসজির প্রতিপক্ষ এখন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। আর রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড খেলবে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে।

নতুন করে অনুষ্ঠিত এই ড্র-তে বেনফিকার মুখোমুখি হবে আয়াক্স, ভিলারিয়ালের বিপক্ষে নামবে জুভেন্টাস। বায়ার্ন মিউনিখের বিপক্ষে নামবে আরবি সালজবুর্গ। মোহাম্মদ সালাহদের লিভারপুল খেলবে ইন্টার মিলানের সঙ্গে। স্পোর্টিং সিপির প্রতিপক্ষ ম্যানচেস্টার সিটি। চেলসি মুখোমুখি হবে লিলের। 

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি