ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ফের জয়বঞ্চিত বার্সেলোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২২, ৯ জানুয়ারি ২০২২

গ্রানাডার বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হয়েছে আগের ম্যাচেই লিনারেস দেপোর্তিভোকে হারিয়ে কোপা দেল-রে'র শেষ ষোল নিশ্চিত করা বার্সেলোনাকে। যদিও প্রথম দিকে এগিয়ে ছিল কাতালানরাই। কিন্তু শেষ মুহূর্তে গোল হজম করায় লা লীগায় ফের জয়বঞ্চিত হল জাভি হার্নান্দেজের দল। 

স্প্যানিশ লা লিগায় শনিবার রাতে লস কারমেনেস স্টেডিয়ামে স্বাগতিক গ্রানাডার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। এ নিয়ে স্প্যানিশ লিগে শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই জয়বঞ্চিত থাকল কাতালানরা।

যদিও লুক ডি ইয়ংয়ের গোলে প্রতিপক্ষের মাঠে এগিয়ে যায় অতিথিরাই। তবে শেষ দিকে অ্যান্টোনিও পার্টাস জালের দেখা পেলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে রবার্তে মোরেনোর শিষ্যরা।

প্রথম লেগেও গত ২১ সেপ্টেম্বর গ্রানাডার সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বার্সেলোনা। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে টানা দুই জয়ের পর পয়েন্ট ভাগ করল স্প্যানিশ জায়ান্টরা। বড়দিনের ছুটিতে যাওয়ার আগে গত ২২ ডিসেম্বর লিগে সেভিয়ার সাথে ১-১ গোলে ড্র করেছিল সার্জিও বুসকেটসের দল।

প্রথমার্ধে গ্রানাডার রক্ষণের তেমন পরীক্ষা নিতে পারেনি বার্সেলোনা। গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগান দৃঢ়তা না দেখাতে পারলে উল্টো পিছিয়ে পড়তে হতো সফরকারীদের। বল দখলে পিছিয়ে থাকলেও ম্যাচজুড়ে আক্রমণের ধার দেখিয়েছে স্বাগতিকরা। ভালো ফিনিশিংয়ের কারণে একাধিকবার হতাশ হতে হয়েছে তাদের।

এমনকি ৭৯তম মিনিটে লাল কার্ডও দেখতে হয় গ্যাভিকে। এর ১০ মিনিট বাদেই গোলটি হজম করে বার্সেলোনা। 

এ নিয়ে ২০ ম্যাচে আট জয়, আট ড্র এবং চার হারে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে আছে বার্সেলোনা। ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি