ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দুটি রেকর্ড গড়ার মধ্যে দিয়ে শেষ হলো আরচারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪, ৪ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২৩:৫৫, ৪ জানুয়ারি ২০১৮

দুটি রেকর্ড গড়ার মধ্যে দিয়ে শেষ হয়েছে নবম জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ বৃহস্পতিবার আরচারি চ্যাম্পিয়নশিপের রিকার্ভ পুরুষ দলগত বিভাগে বিকেএসপি ১৯৩৭ স্কোর করে রেকর্ড সৃষ্টি গড়েছে কম্পাউন্ড পুরুষ এককে বাংলাদেশ রেকর্ড গড়েছেন আনসারের মো. মিলন মোল্লা ৬৮৫ স্কোর করে

রিকার্ভ পুরুষ এককে রুমান সানা সুজন (বাংলাদেশ আনসার) ৭-৩ পয়েন্টে শেখ সজিবকে (বিকেএসপি) পরাজিত করে স্বর্ণ, মোহাম্মদ তামিমুল ইসলাম (বিকেএসপি) ৭-১ পয়েন্টে মো. ইব্রাহিম শেখ রেজোয়ানকে (তীরন্দাজ সংসদ) পরাজিত করে ব্রোঞ্জ, মহিলা এককে বিউটি রায় (তীরন্দাজ সংসদ) ৭-৩ পয়েন্টে নাসরিন আক্তারকে (ঢাকা আর্মি আরচারি ক্লাব) পরাজিত করে স্বর্ণ, ইতি খাতুন (তীরন্দাজ সংসদ) ৬-৪ পয়েন্টে রাবেয়া খাতুনকে (বিকেএসপি) পরাজিত করে ব্রোঞ্জ পদক পেয়েছেন।

কম্পাউন্ড পুরুষ এককে আশিকুজ্জামান (তীরন্দাজ সংসদ) ১৪৩-১৩৮ ব্যবধানে রতন মিয়াকে (ঢাকা আর্মি আরচারি ক্লাব) পরাজিত করে স্বর্ণ, অসীম কুমার দাস (তীরন্দাজ সংসদ) ১৪২-১৩২ ব্যবধানে সুমন কুমার দাসকে (এএসপিটিএস) পরাজিত করে ব্রোঞ্জ, রোকসানা আক্তার (ঢাকা আর্মি আরচারি ক্লাব) ১৪০-১৩৯ ব্যবধানে সুস্মিতা বনিককে (ঢাকা আর্মি আরচারি ক্লাব) পরাজিত করে স্বর্ণ, বিপাশা আক্তার (তীরন্দাজ সংসদ) ১০০-৯৫ ব্যবধানে বন্যা আক্তারকে (বাংলাদেশ আনসার) পরাজিত করে ব্রোঞ্জ পদক পেয়েছেন।

রিকার্ভ পুরুষ দলগতভাবে বিকেএসপির মো. হাকিম আহমেদ রুবেল, শেখ সজিব ও মোহাম্মদ তামিমুল ইসলাম ৫-১ ব্যবধানে তীরন্দাজ সংসদের মো. ইব্রাহিম শেখ রেজোয়ান, মো. সাকিব মোল্লা ও মো. আব্দুল্লাহ্ আল-মামুনকে পরাজিত করে স্বর্ণ, বাংলাদেশ আনসারের রুমান সানা সুজন, ইমদাদুল হক মিলন ও শাহ আলমগীর ৬-২ ব্যবধানে ঢাকা আর্মি আরচারি ক্লাবের তোফাজ্জল হোসেন, মিজানুর রহমান ও আব্দুল্লাহ্ আল-মামুনকে পরাজিত করে ব্রোঞ্জ পদক পেয়েছেন।

মহিলা দলগতভাবে ঢাকা আর্মি আরচারি ক্লাবের শ্যামলী রায়, নাসরিন আক্তার ও ইসরাত জাহান ৫-৩ ব্যবধানে বিকেএসপির রাদিয়া আক্তার শাপল, রাবেয়া খাতুন ও হিরা মনিকে পরাজিত করে স্বর্ণ, বাংলাদেশ আনসারের নাজমিন খাতুন, মাথুই প্রু মারমা ও আফরোজা আক্তার সাথীকে ৫-৩ ব্যবধানে এএসপিটিএসের কানিজ ফাতেমা নিপা, খাদিজা ও সুরমাকে পরাজিত করে ব্রোঞ্জ জিতেছেন।

মিশ্র দলগতভাবে বিকেএসপির রাদিয়া আক্তার শাপলা ও তামিমুল ইসলাম ৫-১ ব্যবধানে ঢাকা আর্মি আরচারি ক্লাবের তোফাজ্জল হোসেন ও নাসরিন আক্তারকে পরাজিত করে স্বর্ণ, তীরন্দাজ সংসদের ইব্রাহিম শেখ রেজোয়ান ও বিউটি বাংলাদেশ আনসারের: রুমান সানা সুজন ও নাজমিন খাতুনকে পরাজিত করে ব্রোঞ্জ পদক পেয়েছেন।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি