ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

আর্সেনাল-লিভারপুলের রোমাঞ্চকর ড্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১, ৪ নভেম্বর ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগে হাইভোল্টেজ ম্যাচে লড়াইয়ে এগিয়ে গিয়ে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল টানা জয়ের মধ্যে থাকা লিভারপুল। তবে শেষ দিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান এক পয়েন্ট তুলে নিয়েছে আর্সেনাল। তাতে দুই দলই অপরাজিত থাকল এই মৌসুমে।

শনিবার রাতে এমিরেটস স্টেডিয়ামে ১-১ গোলে রোমাঞ্চকর ড্রয়ে শেষ হলো আর্সেনাল ও লিভারপুলের লড়াই।

প্রথমার্ধে দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে আর্সেনালই দাপট দেখিয়েছে। তবে প্রথমার্ধে কোনও গোলই হয়নি।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৬১তম মিনিটে লিভারপুলের গোলের অপেক্ষা শেষ হয়। বাঁ দিক থেকে মানের শট ঝাঁপিয়ে কোনোমতে ঠেকান গোলরক্ষক। ফিরতি বল পেয়ে জোরালো শটে পোস্ট ঘেঁষে লক্ষ্যভেদ করেন ইংলিশ মিডফিল্ডার জেমস মিলনার।

তবে শেষ পর্যন্ত টানা ১৪তম ম্যাচে অজেয় থাকার মর্যাদা অটুট রাখতে সফল হয় আর্সেনাল। ম্যাচের ৮২তম মিনিটে অ্যালেক্স আইওবির অ্যাসিস্টে সময় নিয়ে ঠাণ্ডা মাথায় সমতা ফেরান ল্যাকাজেত্তে। ম্যাচের বাকি সময় আর কোনও গোল না হলে শেষ পর্যন্ত ১-১ ব্যবধানে ড্র নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

এই ড্রয়ে ম্যানচেস্টার সিটিকে টপকে শীর্ষে উঠলো লিভারপুল। লিগে এখন পর্যন্ত অপরাজিত দলটির অর্জন ১১ ম্যাচে আট জয় ও তিন ড্রয়ে ২৭ পয়েন্ট। এক ম্যাচ কম খেলা সিটি ২৬ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ১০ ম্যাচ খেলা চেলসি। ১১ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে চার নম্বরেই থাকল আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেড ২০ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে।

সূত্র: গোল ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি