ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নয়া কীর্তির সঙ্গে মুশফিকের আফসোস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩২, ২৮ জুলাই ২০১৯ | আপডেট: ১৯:০৬, ২৮ জুলাই ২০১৯

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচেই অনন্য এক কীর্তি গড়লেন টাইগার তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ছয় হাজারি ক্লাবের সদস্য হন তিনি। রোববার মাত্র ৮ রান করেই নয়া এ কীর্তি গড়েন মুশি। তবে একইসঙ্গে আফসোসের তিক্ত স্বাদও গ্রহণ করতে হয়ে তাকে। মাত্র ২ রানের জন্য সেঞ্চুরি মিস করেন এই ডানহাতি।

আগের ম্যাচেই এ কীর্তি গড়ার কাছে গিয়েছিলেন মুশফিকুর। কিন্তু ৬৭ রান করে দুর্ভাগ্যজনকভাবে আউট হয়ে যান মি. ডিপেন্ডেবল। যার ফলে এদিন মাঠে নামার আগে ৬ হাজারী ক্লাবে ঢোকা থেকে মাত্র ৮ রান দূরে ছিলেন তিনি। 

কলম্বোয় দ্বিতীয় ওয়ানডেতে ব্যাট করতে নেমে আকিলা ধনাঞ্জয়ার বলে স্কয়ার লেগে ঠেলে দিয়েই এ মাইলফলক স্পর্শ করেন মুশফিক। তামিম-সাকিবের পর তৃতীয় বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে ২১৫ ওয়ানডে খেলে এখন ছয় হাজার রানের মালিক তিনি। 

এর আগে তামিম ইকবাল ও সাকিব আল হাসান এ কীর্তি গড়েছেন। এবার তাদের নামের পাশেই শোভা পাচ্ছে মুশফিকের নাম। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত মুশফিকের ব্যাটে চড়ে ৩২ ওভারে ১১৭ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। হারিয়েছে ছয় ছয়টি উইকেট। একে একে সাজঘরে ফিরেছেন তামিম (১৯), সৌম্য (১১), মিঠুন (১২), রিয়াদ (৬), সাব্বির (১১) ও মোসাদ্দেক (১৩।

তবে শেষ পর্যন্ত ৯৮ রান করে অপরাজিত থাকেন মুশফিক। যাতে ২ রানের আফসোসে পুড়ছেন তিনি। মিস করেন নিজের ওয়ানডে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি। আর এতেই পোড়াচ্ছেন কোটি ক্রিকেট ভক্তকে।

এনএস/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি