ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

অল্পতেই থেমে গেল গেইল ঝড়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৫, ৭ জানুয়ারি ২০২০ | আপডেট: ২১:২৭, ৭ জানুয়ারি ২০২০

অল্পতেই থেমে গেল গেইল ঝড়

অল্পতেই থেমে গেল গেইল ঝড়

অনেক জলঘোলার পর গত সোমবার বঙ্গবন্ধু বিপিএল খেলতে ঢাকায় পা রেখেছেন ক্রিস গেইল। কথামতো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে আজ মাঠেও নেমেছেন, ঝড়ও তুলেছেন। কিন্তু অল্পতেই থেমে গেছে সে গেইল ঝড়।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে প্রথমে ব্যাটিং করতে নেমে ১৬৬ রানের সংগ্রহ গড়েছে রাজশাহী রয়্যালস। 

অর্থাৎ জিততে হলে ১৬৭ রান করতে হবে চট্টগ্রামকে। নিজের প্রথম ম্যাচেই বড় চ্যালেঞ্জের সম্মুখীন হলেন ক্যারিবীয়ান তারকা গেইল। যে চ্যালেঞ্জ মোকাবেলা করতে নেমে নিজ দেশের সতীর্থ লেন্ডল সিমন্সের সঙ্গে মিলে ঝড় তুলে ২৫ বলে ৩৫ রানের জুটিও গড়েন বিগ বস। কিন্তু সে ঝড়কে বেশিক্ষণ স্থায়ী হতে দেননি কামরুল ইসলাম রাব্বি।

ফলে মাত্র ১০ বলেই থেমে গেছে গেইল ঝড়। এসময়ে তিনটি বিশাল ছক্কা ও মাত্র একটি চার হাঁকিয়ে ২৩ রান করে ফেরেন গেইল। যাতে অল্পতেই শেষ হয়ে যায় ভক্ত-সমর্থকদের সব উত্তেজনা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১২ ওভারে চট্টগ্রামের সংগ্রহ এক উইকেটে ১১০ রান। সিমন্স ৫০ রানে এবং কায়েস ৩৪ রানে ক্রিজে আছেন। 
 
এর আগে নিজেদের ইনিংসে ব্যাটিংয়ের শুরুটা ভালো হয়নি রাজশাহীর। দলীয় ১৬ রানের মাথায় ফিরে যান দারুণ ফর্মে থাকা তরুণ ওপেনার আফিফ হোসেন ধ্রুব (৬)। তবে দারুণ একটা ইনিংস খেলেছেন রাজশাহীর অপর ওপেনার লিটন কুমার দাস। মিডল অর্ডারে আন্দ্রে রাসেল ও শেষ দিকে ফরহাদ রেজা ঝড়ো দুটি ইনিংস খেললে চ্যালেঞ্জিং সংগ্রহ পায় পদ্মাপাড়ের দলটি।

লিটন ৪৫ বল খেলে পাঁচ চার ও দুই ছয়ে সর্বোচ্চ ৫৬ রান করেন। রাসেল পাঁচে নেমে ১০ বলে এক চার ও দুই ছয়ে করেন ২০ রান। আর ফরহাদ রেজা আটে নেমে মাত্র ৮ বলে এক চার ও দুই ছয়ে অপরাজিত থাকেন ২১ রান করে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি