ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৬ ১৪২৭

সাকিব ইস্যুতে যা বললেন মনক্ষুণ্ন পাপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪, ২২ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৮:১৫, ২২ ফেব্রুয়ারি ২০২১

টেস্ট খেলা বাদ দিয়ে আইপিএল খেলার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। আর এ কারণে ছুটিও নিয়েছেন তিনি। তবে বিশ্ব সেরা এই অলরাউন্ডারের এহেন সিদ্ধান্তে ভক্ত-সমর্থকদের মতোই মনঃক্ষুণ্ন বিসিবিও। সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

বিসিবি বস বলেন, সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে হতাশাজনক পারফরমেন্সের পর ভেবেছিলাম, সবাই ভালো খেলার জন্য উন্মুখ থাকবে। অথচ এখন যদি কেউ এমন সিদ্ধান্ত নেয়, সেটা দুঃখজনক। এসময় তিনি আক্ষেপের সুরে বলেন, সাকিব তিন বছর আগেই টেস্ট খেলতে চায়নি!

তিনি আরও বলেন, ”শুধু এই সিরিজ না, আমরা হেরেছি আফগানিস্তানের সাথে, আমরা হেরেছি পাকিস্তানের সাথে, আমরা ভারতের সাথে বাজেভাবে হেরেছি এবং ঘরের মাঠে দুটো টেস্ট হারলাম। এরপরে কেউ যদি বলে আমি টেস্ট খেলব না ফ্র্যাঞ্চাইজি খেলব, তাহলে এরপরে আর কিছু বলার থাকে না। আমাদের মাইন্ড ক্লিয়ার, কাউকে আমরা জোর করে রাখব না।”

টেস্টে ডাবল সেঞ্চুরি হাঁকানো এই ব্যাটসম্যানের দেশপ্রেম নিয়ে বোর্ড সভাপতি আরও বলেন, সাকিবের দেশের প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন তুলতে চাই না, আমি ধরে নিচ্ছি টেস্ট ক্রিকেট ওর পছন্দ না।  আসলে এদের দিয়ে টেস্টে কিছু হবে না। 

শুধু সাকিব নয়, দেশের হয়ে খেলতে না চাইলে কাউকে জোর করা হবে না। এছাড়া এখন থেকে ক্রিকেটারদের চুক্তির সময় কে কোন ফরমেটে খেলতে চায়- তা লিখিত নেওয়া হবে বলেও গণমাধ্যমকে জানান পাপন।

সম্প্রতি আইপিএলের নিলাম সম্পন্ন হয়েছে। যেখানে পুরনো দল কলকাতা নাইট রাইডার্স সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয়। আগামী এপ্রিল-মে মাসে আইপিএলের ১৪তম আসরে কলকাতার হয়ে মাঠে নামার কথা রয়েছে তার। 

এদিকে, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে মাকে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন সাকিব আল হাসান। আজ ২২ ফেব্রুয়ারি রাত ৩টায় ঢাকা ত্যাগ করেন সাকিব। সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি