ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৫ ১৪২৭

চেলসিকে হারিয়ে শীর্ষে লেস্টার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১, ২০ জানুয়ারি ২০২১

ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে লেস্টার সিটি। চেলসিকে ২-০ গোলে হারিয়েছে ব্র্যান্ডন রজার্স শিষ্যরা। এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে পেছনে ফেলে প্রায় ৮ বছর পর পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে তারা। 

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে দ্য কিং পাওয়ার স্টেডিয়ামে ম্যাচের প্রথমার্ধেই দুই গোল করে লেস্টার। গোল করেন উইলফ্রেড এনডিডি ও ম্যাডিসন।

চেলসি পিছিয়ে পড়ে ম্যাচের শুরুতে। ছয় মিনিটের সময় বার্নসের পাস থেকে বল পেয়ে পোস্টের ২০ গজ দূর থেকে জাল খুঁজে নেন উইলফ্রেড এনডিডি। ৩৮ মিনিটের সময় পেনাল্টি পেয়েছিল ব্লুরা। কিন্তু ভিএআরে তা বাতিল হলে সমতায় ফেরার আর সুযোগ হয়নি।

ম্যাচের ৪১তম মিনিটে ২-০ ব্যবধানে এগিয়ে যায় লেস্টার। এবার ব্যবধান বাড়ান ম্যাডিসন। আলব্রাইটনের পাস থেকে বোকা বানান চেলসির রক্ষণকে।

দ্বিতীয়ার্ধেও ম্যাচের ফেরার চেষ্টা ছিল চেলসির। তবে ফক্সদের রক্ষণ দুর্গ ভাঙতে ব্যর্থ হলে আর ম্যাচে ফেরা হয়নি ব্লুদের।

বাকি সময়ের কোন দলই আর গোল করতে পারেনি। ফরে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ব্র্যান্ডন রজার্স শিষ্যরা। আর এই হারের পর চেলসি ম্যানেজার ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ওপর চাপ আরও বেড়ে গেল।

১৯ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে লেস্টার সিটি। দুই নম্বরে নেমে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ৩৭। তারা খেলেছে ১৮ ম্যাচ। আর ১৯ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে চেলসি নেমে গেছে আট নম্বরে।

১৭ ম্যাচ খেলে ৩৫ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটি তিন নম্বরে। ১৮ ম্যাচ খেলে চতুর্থ স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট ৩৪।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি