ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

রাজস্থানকে হারিয়ে দুইয়ে ধোনির চেন্নাই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৫, ২০ এপ্রিল ২০২১ | আপডেট: ০৮:৩৬, ২০ এপ্রিল ২০২১

চলমান আইপিএলের দ্বাদশ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৪৫ রানে হারিয়ে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। অন্যদিকে তিন ম্যাচ খেলে দ্বিতীয় পরাজয় দেখলো সাঞ্জু স্যামসনের রাজস্থান।

সোমবার (১৯ এপ্রিল) রাতে মুম্বাইয়ে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৮ রান জড়ো করে চেন্নাই। দলের পক্ষে ফ্যাফ ডু প্লেসিস ১৭ বলে ৩৩, আম্বাতি রাইডু ১৭ বলে ২৭ ও মঈন আলী ২০ বলে ২৬ রান করেন।

রাজস্থানের পক্ষে চেতন সাকারিয়া তিনটি ও ক্রিস মরিস দুটি উইকেট শিকার করেন। স্লগ ওভারে বল করা মুস্তাফিজুর রহমান ৩৭ রানের খরচায় একটি উইকেট পেলেও ফিল্ডিংয়ে ছিলেন দুর্দান্ত। দুটি রান আউট করেন ফিজ।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় ৩০ রানে মনন ভোহরাকে হারায় রাজস্থান। এরপর জস বাটলার এক প্রান্ত আগলে রাখলেও অপর প্রান্তে যাওয়া-আসায় ব্যস্ত ছিলেন রাজস্থানের ব্যাটসম্যানরা। বাটলার ৩৫ বলে ৪৯ রান করে আউট হলে খেই হারিয়ে ফেলে রাজস্থান। মিডল অর্ডারে পরপর আঘাত হানা মঈন আলী চেন্নাইকে এনে দেন ম্যাচের নিয়ন্ত্রণ।

শেষদিকে রাহুল তেওয়াটিয়ার ১৫ বলে ২০ ও জয়দেব উনাদকাটের ১৭ বলে ২৪ রানের ইনিংস পরাজয়ের ব্যবধানই কমিয়েছে মাত্র। শেষ ব্যাটসম্যান হিসেবে নেমে ৪ বলে কোনও রান না করে অপরাজিত থাকেন মুস্তাফিজ। 

যাতে নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে রাজস্থানের সংগ্রহ দাঁড়ায় ১৪৩ রান। চেন্নাইয়ের পক্ষে মঈন তিনটি এবং জাদেজা ও কারান দুটি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন অলরাউন্ড নৈপুণ্য দেখানো মঈন আলীই। 

এদিকে এই জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে ধোনির চেন্নাই। আর ৬ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে ব্যাঙ্গালোর। চেন্নাইয়ের সমান পয়েন্ট নিয়ে যথাক্রমে দিল্লী তিনে ও চারে অবস্থান করছে মুম্বাই। একটি করে জয় নিয়ে এর পরেই রয়েছে যথাক্রমে কলকাতা, রাজস্থান ও পাঞ্জাব। অন্যদিকে, তিন ম্যাচের সবকটিতে হেরে তলানিতে হায়দরাবাদ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি