ঢাকা, বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১, || কার্তিক ১৩ ১৪২৮

লজ্জার হারে শীর্ষে ওঠা হলো না বার্সার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০১, ৩০ এপ্রিল ২০২১ | আপডেট: ০৯:৫২, ৩০ এপ্রিল ২০২১

হেরে হতাশ মেসি

হেরে হতাশ মেসি

জিতলেই পৌঁছে যাবে পয়েন্ট টেবিলের চূড়ায়, শিরোপা জয়ের সম্ভাবনা হবে জোরালো। এমন সমীকরণ নিয়ে খেলতে নেমে লিওনেল মেসির গোলে শুরুটাও দারুণ হয় বার্সেলোনার। তবে দ্বিতীয়ার্ধে অল্প সময়ে পাল্টে গেল চিত্র। পাল্টা-আক্রমণে দারুণ দুটি গোলে অসাধারণ এক জয় নিয়ে ফিরল গ্রানাডা। 

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে ক্যাম্প ন্যু-তে লা লিগায় নিজেদের ৩৩তম ম্যাচে গ্রানাডার কাছে ২-১ গোলে হেরে মাঠ ছাড়ে মেসি-গ্রিজম্যানরা।

মাত্র ২৩ মিনিটে মেসির গোলে এগিয়ে যায় বার্সা। ৬৩ মিনিটে ডারউইন মার্চিস সমতা টানার পর ৭৯তম মিনিটে ব্যবধান গড়ে দেন জর্জ মোলিনা। এই জয়ে এক না পাওয়ার বৃত্ত থেকে বেরিয়ে এলো গ্রানাডা। লিগে এই প্রথম বার্সেলোনার মাঠে জয়ের স্বাদ পেল তারা। যাতে লজ্জাজনক স্বাদ পেল মেসিরা।

গোটা ম্যাচে ৮২ শতাংশ সময় বল দখলে রেখে গোলের উদ্দেশে ১৬টি শট নেয় বার্সেলোনা, যার মধ্যে মাত্র চারটি ছিল লক্ষ্যে। তবে লক্ষ্যভেদ মাত্র একটি। আর গ্রানাডার ছয় প্রচেষ্টার মাত্র দুটি ছিল লক্ষ্যে এবং দুটিই খুঁজে পায় ঠিকানা।  

ক্লাসিকোয় হারের পর টানা দুই জয় ও শিরোপা লড়াইয়ে প্রতিদ্বন্দ্বী দলগুলো পয়েন্ট হারানোয় শিরোপা ভাগ্য নিজেদের হাতে পেয়েছিল বার্সেলোনা। কিন্তু এই ব্যর্থতার পর আবারও তা চলে গেল আতলেটিকোর হাতে। জমে ওঠা লা লিগার মুকুটের লড়াইয়ে নিল নতুন মোড়।

লিগ টেবিলে সেই আগের মতোই তিন নম্বরে রইলো রোনাল্ড কোম্যানের দল। শীর্ষে যথারীতি আতলেটিকো মাদ্রিদ, আর দুইয়ে মাদ্রিদ জায়ান্ট রিয়াল।

৩৩ ম্যাচে ২২ জয় ও পাঁচ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৭১। সমান পয়েন্ট নিয়ে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে রিয়াল। আর শীর্ষে থাকা আতলেটিকোর পয়েন্ট ৭৩।

শিরোপা লড়াইয়ে আছে সেভিয়াও, ৭০ পয়েন্ট নিয়ে চার নম্বরে তারা। আর এই জয়ে ৪৫ পয়েন্ট নিয়ে আট নম্বরে উঠে এলো গ্রানাডা।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি