ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

এবার হাজতে ঢুকতে হলো ভারতের হয়ে মাঠে নামা সেই জার্ভোকে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৬, ৪ সেপ্টেম্বর ২০২১

প্রাঙ্কস্টার ড্যানিয়েল জার্ভিস ওরফে জার্ভো

প্রাঙ্কস্টার ড্যানিয়েল জার্ভিস ওরফে জার্ভো

বেয়ারস্টোকে আঘাতের দায়ে গ্রেফতার করা হলো জার্ভোকে। ওভালে এবার বল হাতে নামেন ভারতের পক্ষে বোলিং করতে। জার্ভোর এই হঠাৎ আগমণে পিছন থেকে আকস্মিক ধাক্কা খান বেয়ারস্টো। ফলে তিনি চমকে যান। এই কারণেই এবার তাকে হাজতে ঢুকতে হলো। 

এর আগে ইংল্যান্ড ও ভারতের মধ্যকার টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে, লর্ডসে ভারতের জার্সি গায়ে বিরাটদের হয়ে ফিল্ডিং করতে নামেন ড্যানিয়েল জার্ভিস ওরফে জার্ভো। হেডিংলিতে পরের ম্যাচেই আবার মাঠে নামেন তিনি। ব্যাট হাতে ভারতের পক্ষে ব্যাটিং করতে নেমেছিলেন এই প্রাঙ্কস্টার। ফলে হেডিংলিতে তাকে আজীবন নিষিদ্ধ করার পাশাপাশি জরিমানাও করা হয়েছিল।

হেডিংলিতে নিষিদ্ধ হয়ে ও জরিমানা গুনেও থামেননি জার্ভো। দ্য ওভালেও আবার একই কাজ করেছেন তিনি। এবার বল হাতে নামেন ভারতের পক্ষে বোলিং করতে। ম্যাচের দ্বিতীয় দিন ৩৩.২ ওভারে তখন ইংল্যান্ডের সংগ্রহ ৫ উইকেটে ১০৯ রান। ব্যাটিংয়ে ছিলেন ওলি পোপ, নন স্ট্রাইক প্রান্তে জনি বেয়ারস্টো। বোলিংয়ের জন্য প্রস্তুত হচ্ছিলেন উমেশ যাদব। 

সেই সময় হঠাৎ করে গ্যালারি থেকে দ্রুত বেগে দৌঁড়ে মাঝ মাঠে চলে আসেন ড্যানিয়েল জার্ভিস ওরফে জার্ভো। দ্রুত বেগে দৌঁড়ে এসে নন স্ট্রাইক প্রান্তে থাকা বেয়ারস্টোকে সজোরে ধাক্কাও দেন তিনি। যা টিভি ক্যামেরাতে ধরা পড়ে। এবং পরে লন্ডনের মেট্রোপলিটন পুলিশের হাতেও ধরা পড়েন।

টানা তিন ম্যাচে অনধিকার প্রবেশের পর এবার কারাগারে ঢুকতে হলো জার্ভোকে। তবে মাঠে প্রবেশ নয়, জার্ভোকে গ্রেফতার করার মূল কারণ জনি বেয়ারস্টোকে আঘাত করা। লন্ডনের মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, ‘আঘাত করার দায়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি শুক্রবার, ৩ সেপ্টেম্বর দ্য ওভাল ক্রিকেট গ্রাউন্ডে ঘটে। তিনি এখন পুলিশ হেফাজতে দক্ষিণ লন্ডনের পুলিশ স্টেশনে আছেন।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি