ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

লিপজিগের বিপক্ষে ম্যাচে নেই মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৭, ২ নভেম্বর ২০২১

লিওনেল মেসি

লিওনেল মেসি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে আর বি লিপজিগের মুখোমুখি হবে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। তবে এই ম্যাচে খেলতে পারছেন না আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। মঙ্গলবার পিএসজি সূত্রে এ তথ্য জানা গেছে। 

ছয়বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী মেসি হাঁটুর ব্যথা ও হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত। গত শুক্রবার লিগ ওয়ানের ম্যাচে লিলির বিপক্ষে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন ৩৪ বছর বয়সি এই তারকা। ২-১ গোলে জয় পাওয়া ম্যাচের প্রথমার্ধ শেষ করেই সাজঘরে ফেরেন সাবেক বার্সা তারকা। 

তবে পিএসজির কোচ মরিসিও পচেত্তিনো বলেছিলেন, লিপজিগের বিপক্ষে ম্যাচের আগে মেসি সুস্থ হবেন বলেই আশা করছেন তিনি।

এদিন এক বিজ্ঞপ্তিতে পিএসজি জানায়, আঘাতের কারণে মেসির হাঁটুতে ব্যথা রয়েছে। চার বারের চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয়ী এই তারকার বাঁ পায়েও হ্যামস্ট্রিং-এর ইনজুরি রয়ে গেছে।

এদিকে, আগামী শনিবার রাতে লিগ ওয়ানে ধুঁকতে থাকা বোর্ডেক্সের বিপক্ষেও মেসির অংশগ্রহণ নিয়ে শঙ্কা রয়েছে। এরপর তো আন্তর্জাতিক ম্যাচের জন্য বিরতিতে চলে যাবেন আর্জেন্টাইন অধিনায়ক। বিশ্বকাপ বাছাই পর্বে আগামী ১৩ ও ১৭ নভেম্বর যথাক্রমে উরুগুয়ে ও ব্রাজিলের মোকাবেলা করবে আর্জেন্টিনা।

এদিকে, বুধবার রাতের ম্যাচটি নিয়ে চলতি মৌসুমে ইনজুরির কারণে এ পর্যন্ত তিনটি ম্যাচে অংশ নিতে ব্যর্থ হলেন মেসি। গত আগস্টে বার্সেলোনা ছেড়ে ফরাসি জায়ান্ট ক্লাবে যোগ দেয়ার পর থেকে খুব একটা দক্ষতাও দেখাতে পারেননি আর্জেন্টাইন সুপারস্টার।

সপ্তাহ দুইয়েক আগে প্যারিসে সফরকারী লিপজিগের বিপক্ষে ম্যাচের পারফর্মেন্সটিই এখনো পর্যন্ত পিএসজির হয়ে মেসির সেরা পারফর্মেন্স। তার জোড়া গোলে লিপজিগের বিপক্ষে ৩-২ গোলে জয়লাভ করে ফরাসি জায়ান্টরা। ম্যাচে পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করেছিলেন মেসি। 

সেইসঙ্গে চলতি মৌসুমে মোটে তিনটি গোল করেছেন বিশ্বসেরা এই ফুটবলার, তিনটিই আবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি