ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

মেলবোর্নে বক্সিং ডে টেস্ট

চার পরিবর্তন নিয়ে ইংল্যান্ড একাদশ ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৬, ২৫ ডিসেম্বর ২০২১

অ্যাশেজের অ্যাডিলেড টেস্ট থেকে চারটি পরিবর্তন এনে বক্সিং ডে টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে সফরকারী ইংল্যান্ড। রোববার মেলবোর্নে শুরু হচ্ছে বক্সিং ডে টেস্ট। ম্যাচের আগের দিন শনিবারই অস্ট্রেলিয়ার মত একাদশ ঘোষণা করে দিয়েছে ইংল্যান্ডও।

যে একাদশে সুযোগ হয়নি অভিজ্ঞ পেসার স্টুয়ার্ট ব্রডের। সঙ্গে বাদ পড়েছেন ররি বার্নস, ওলি পোপ, ক্রিস ওকসও। এই চার জনের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন জ্যাক ক্রাউলি, জনি বেয়ারস্টো, মার্ক উড ও স্পিনার জ্যাক লিচ।

পাঁচ ম্যাচের সিরিজে প্রথম দুই ম্যাচ হেরে সিরিজে ইতোমধ্যেই ২-০ ব্যবধানে পিছিয়ে ইংল্যান্ড। সিরিজে টিকে থাকতে হলে এ ম্যাচে জয় ভিন্ন কোনও পথ নেই ইংলিশদের।

ইংল্যান্ড একাদশ: 
হাসিব হামিদ, জ্যাক ক্রাউলি, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, বেন স্টোকস, জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটরক্ষক), মার্ক উড, ওলি রবিনসন, জেমস এন্ডারসন এবং জ্যাক লিচ।

অন্যদিকে, এক ম্যাচ পর একাদশে ফিরেছেন অজিদের নিয়মিত অধিনায়ক প্যাট কামিন্স। সঙ্গে অভিষেক হচ্ছে পেসার স্কট বোল্যান্ডের। মাইকেল নেসের ও ইনজুরি আক্রান্ত জাই রিচার্ডসনের জায়গায় খেলবেন এই দুই পেসার।

অস্ট্রেলিয়া একাদশ:
ডেভিড ওয়ার্নার, মার্কাস হ্যারিস, মার্নাস লাবুশানে, স্টিভেন স্মিথ, ট্র্যাভিস হেড, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, স্কট বোল্যান্ড ও ন্যাথান লিয়ন।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি