ঢাকা, মঙ্গলবার   ২৮ মে ২০২৪

একাধিক পরিবর্তন, বিসিবির নতুন স্ট্যান্ডিং কমিটি ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৬, ২৪ ডিসেম্বর ২০২১

একাধিক পরিবর্তন এনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নতুন পরিচালনা পর্ষদের স্ট্যান্ডিং কমিটি প্রধানদের নাম ঘোষণা করেছে বোর্ড। শুক্রবার (২৪ ডিসেম্বর) নতুন পর্ষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যানদের নাম ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। 

এসময় তিনি জানান, সব বোর্ড পরিচালককে একসাথে পাওয়ার জন্য এতদিন অপেক্ষা করা হয়েছিল। তবে নানা কারণে সবাই একসাথে হতে না পারায় শুক্রবারের বোর্ড মিটিংয়ে বিভাগীয় প্রধানদের নাম চূড়ান্ত করা হয়েছে।

আকরাম খান আগ্রহ না দেখানোয় সবচেয়ে গুরুত্বপূর্ণ বিভাগ ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান করা হয়েছে জালাল ইউনিসকে। খালেদ মাহমুদ সজনই বহাল থাকছেন এই বিভাগের ভাইস চেয়ারম্যান হিসেবে। তবে ফ্যাসিলিটিস ম্যানেজমেন্ট বিভাগের পাশাপাশি ফিজিক্যালি চ্যালেঞ্জড বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে আকরাম খানকে।

সেইসঙ্গে এখন থেকে মিডিয়া কমিটির চেয়ারম্যান হিসেবে কাজ করবেন তানভীর আহমেদ টিটো। ভাইস চেয়ারম্যান হিসেবে থাকছেন সাবেক চেয়ারম্যান জালাল ইউনিস। গেম ডেভেলপমেন্ট বিভাগে যথারীতি সুজনই থাকছেন চেয়ারম্যান। ভাইস চেয়ারম্যানের দায়িত্বে থাকবেন ফাহিম সিনহা।

ওয়ার্কিং কমিটিতে এবারও চেয়ারম্যান হিসেবে থাকছেন এনায়েত হোসেন সিরাজ। হাই পারফরম্যান্স ইউনিটে নাঈমুর রহমান দুর্জয় চেয়ারম্যান পদে বহাল থাকছেন। ভাইস চেয়ারম্যান পদে এই বিভাগে কাজ করবেন আকরাম খান। টুর্নামেন্ট কমিটিতে আহমেদ সাজ্জাদুল আলম ববি চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান হিসেবে কাজ করবেন সুজন।

গ্রাউন্ডস কমিটিতে যথারীতি চেয়ারম্যান হিসেবে থাকছেন মাহবুব আনাম। আর ছায়া দলের দায়িত্বে থাকবেন সিসিডিএমের সাবেক চেয়ারম্যান কাজী এনাম আহমেদ। এবার সিসিডিএমের চেয়ারম্যান হয়েছেন সালাউদ্দিন চৌধুরী।

বয়সভিত্তিক টুর্নামেন্ট বিভাগের চেয়ারম্যান করা হয়েছে ওবায়েদউল্লাহ ও টিটোকে। ইফতেখার রহমান মিঠুন সামলাবেন আম্পায়ার্স কমিটি। 

এছাড়া শেখ সোহেলকে রাখা হয়েছে মার্কেটিং অ্যান্ড কমার্শিয়াল বিভাগের চেয়ারম্যান হিসেবে, যিনি একইসঙ্গে দায়িত্ব পালন চালিয়ে যাবেন বিপিএল গভর্নিং কাউন্সিলের প্রধান হিসেবেও।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি