ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে অজি কিংবদন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ২৪ ফেব্রুয়ারি ২০২২

রডনি মার্শ ও অ্যাডাম গিলক্রিস্ট

রডনি মার্শ ও অ্যাডাম গিলক্রিস্ট

হৃদরোগে আক্রান্ত হয়ে কুইন্সল্যান্ডের হাসপাতালে ভর্তি আছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার রডনি মার্শ। বুলস মাস্টার্স চ্যারিটি গ্রুপের একটি অনুষ্ঠানের জন্য বুন্দাবার্গে হাজির ছিলেন ৭৪ বছর বয়সী এই অজি কিংবদন্তী। অনুষ্ঠানের অন্যতম দুই আয়োজক জন গ্লানভিল ও ডেভিড হিলিয়ারের তত্ত্বাবধানেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় মার্শকে। খবর নিউজ কর্প-এর।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, মার্শ রীতিমতো আশঙ্কাজনক অবস্থায় ছিলেন। তবে বুন্দাবার্গের ডাক্তাররা প্রাক্তন এই অজি তারকার প্রাণ বাঁচান। যদিও এখনও স্থির করা হয়নি তাঁকে বুন্দাবার্গেই রেখে দেয়া হবে নাকি, ব্রিসবেনে সরিয়ে নিয়ে যাওয়া হবে। 

এদিকে, মার্শের হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর জানানো হয় ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফেও।

রডনি মার্শ অস্ট্রেলিয়ার অন্যতম সম্মানীয় ক্রিকেটারদের একজন হিসেবে বিবেচিত। তিনি অস্ট্রেলিয়ার হয়ে ৯৬টি টেস্ট ও ৯২টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। টেস্টে ৩ হাজার ৬৩৩ রান করার পাশাপাশি ৩৫৫টি ডিসমিসাল (৩৪৩টি ক্যাচ ও ১২টি স্ট্যাম্পিং) করেছেন। ওয়ানডে ক্রিকেটে ১,২২৫ রান করা ছাড়াও তাঁর শিকার সংখ্যা ১২৪টি (১২০টি ক্যাচ ও ৪টি স্ট্যাম্পিং)।

ক্রিকেট অস্ট্রেলিয়ার চিফ এক্সিকিউটিভ নিক হকলি মার্শের দ্রুত সুস্থতা কামনা করেন। সঙ্গে কৃতজ্ঞতা জানান, যাদের তত্পরতায় প্রাণ বাঁচে প্রাক্তন তারকার। 

রডনির দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসেসিয়েশনের তরফেও।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি