ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আবারও আইপিএলে ফিরছেন মায়ান্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৮, ২৪ মার্চ ২০২২

মায়ান্তি ল্যাঙ্গার

মায়ান্তি ল্যাঙ্গার

শনিবার (২৬ মার্চ) থেকেই শুরু হতে যাচ্ছে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল-এর ১৫তম আসর। কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচ দিয়েই শুরু হতে চলেছে এবারের আসরটি। বিশ্বের অন্যতম সেরা এই ক্রিকেট লিগ নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

এর মধ্যেই নতুন একটি তথ্যে আরও বেড়ে গেছে সেই উত্তেজনা। এবারের আইপিএলেই কামব্যাক করতে চলেছেন প্রসিদ্ধ সঞ্চালিকা সুন্দরী মায়ান্তি ল্যাঙ্গার।

বছরের পর বছর আইপিএল খ্যাতি আকাশচুম্বী করার পিছনে সবচেয়ে বড় ভূমিকা রয়েছে এই টুর্নামেন্টে ক্রিকেটের গুণগত মান। তবে বিশ্বের এতবড় একটা লিগে সঞ্চালনা করাটাও কিন্তু মুখের কথা নয়। মায়ান্তি ল্যাঙ্গার, যতীন সাপ্রুর মতো সঞ্চালকরা আইপিএলে উপস্থাপনা করে আজ ঘরে ঘরে নিজেদের আলাদা জায়গা করে নিয়েছেন। 

তবে বিগত দুই আসরে কিন্তু সঞ্চালিকার ভূমিকায় দেখা যায়নি মায়ান্তিকে। তিনি সেই সময়ে সন্তান সম্ভাবা ও মা হয়েছিলেন বলেই নিজেকে টুর্নামেন্টের উপস্থাপনার কাজ থেকে সরিয়ে রেখেছিলেন।

তবে আবারও টিভির পর্দায় ফিরছেন স্টুয়ার্ট বিনিপত্নী। সঞ্চালিকা হলেও, মায়ান্তির ফ্যান ফলোয়ার কিন্তু কম নয়। বিগত দুই আসরে তাকে উপস্থাপনা করতে না দেখে একটু হতাশই ছিলেন তার অনুরাগীরা। তবে এবার সেই হতাশা ঘুচতে চলেছে। 

এবারের আইপিএলে মায়ান্তির পাশাপাশি সাঞ্জনা গণেশা, তানিয়া পুরোহিতেরও উপস্থাপনা করতে দেখা যাবে। পাশাপাশি প্রাক্তন ভারতীয় কোচ রবি শাস্ত্রীও ফিরছেন কমেন্ট্রি বক্সে। সুতরাং মাঠের পাশাপাশি মাঠের বাইরেও কিন্তু গ্ল্যামারের কোনো অভাব থাকছে না এবারের আসরে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি