ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

শেখ জামাল যথারীতি শীর্ষে, আশরাফুলদের বিদায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ১৫ এপ্রিল ২০২২

ইমরুল কায়েসের শেখ জামাল

ইমরুল কায়েসের শেখ জামাল

ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) ক্রিকেটে শুক্রবার সিটি ক্লাবকে ৫৩ রানে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ১০ ম্যাচে ৯ জয়ে আগেই সুপার লিগে নিশ্চিত করে রেখেছে দারুণ ছন্দে থাকা দলটি। 

এদিন মিরপুরে আগে ব্যাট করে দলপতি ইমরুল কায়েসের হাফ-সেঞ্চুরিতে ১৯৭ রান করে তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রান করেন ইমরুল। তার ৮৯ বলের ইনিংসে ছিল সাতটি চারের মার। দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রান আসে রবিউল ইসলাম রবির ব্যাট থেকে। এছাড়া শেষ দিকে ১৩ বলে ২০ রান করেন মৃত্যুঞ্জয় চৌধুরী।

সিটি ক্লাবের পক্ষে মইনুল ইসলাম ৩৮ রানে এবং আব্দুল হালিম ৪ রান দিয়ে ৩টি করে উইকেট লাভ করেন। এছাড়া শাহরিয়ার আলম ও রাজিবুল ইসলাম ২টি করে উইকেট লাভ করেন।

জবাবে ১৪৪ রানেই গুটিয়ে যায় সিটি ক্লাব। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন জাওয়াদ রয়েন। রবিউল ইসলাম রবি ১৯ রানে ৩টি উইকেট লাভ করেন। তবে ম্যাচ সেরা হন ইমরুল কায়েস।

এদিকে, বিকেএসপির ৪ নম্বর মাঠে আমিনুল ইসলাম বিপ্লব ও ধীমান ঘোষের অনবদ্য ব্যাটিংয়ে ৩০৬ রানের বিশাল স্কোর গড়ে আশরাফুলের ব্রাদার্স ইউনিয়ন। দলের পক্ষে সর্বোচ্চ ৮৯ রান করেন উইকেটরক্ষক ব্যাটার ধীমান। তার অপরাজিত ৭৪ বলের ইনিংসে ছিল ৬টি চার ও ৪টি ছক্কার মার।

তবে চমকের বিষয় ছিল তরুণ লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের ৮৮ রানের ইনিংসটি। তার ৭৫ বলের এই চমকে দেয়া ইনিংসে ছিল ৩টি চারের সঙ্গে ৫টি বিশাল ছয়ের মার। পরে বল হাতে ৩৯ রান দিয়ে ১টি উইকেট নিয়ে ম্যাচের সেরা খেলোয়াড়ও হন এই তরুণ।

জবাবে চার বল বাকি থাকতেই ২৯৩ রানে গুটিয়ে যায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। তবে ১৩ রানের এই জয়েও সুপার লিগে জায়গা হলো না আশরাফুল-বিপ্লবদের।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি