ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

বাবা হওয়ার খবর প্রকাশ করলেন ক্রিকেটার নাসির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩১, ১৮ এপ্রিল ২০২২ | আপডেট: ২১:৩৭, ১৮ এপ্রিল ২০২২

নাসির হোসাইন ও তামিমা তাম্মি

নাসির হোসাইন ও তামিমা তাম্মি

পুত্র সন্তানের বাবা হলেন আলোচিত ক্রিকেটার নাসির হোসাইন। গত ৮ এপ্রিল স্ত্রী তামিমা সুলতানা তাম্মির কোলজুড়ে এসেছে তাদের প্রথম সন্তান। স্থানীয় সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন নাসির নিজেই।

এর আগে গত ২৫ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তামিমা তাম্মির বেবি বাম্পের ছবি পোস্ট করে সবার কাছে দোয়া চেয়েছিলেন নাসির। গত ডিসেম্বরেই জানা যায়, বাবা হতে চলেছেন এ তারকা অলরাউন্ডার।

অবশেষে প্রথমবারের মতো বাবা হওয়ার অনুভূতি পেলেন ৩০ বছর বয়সী এ অলরাউন্ডার। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন নাসির-তামিমা দম্পতি।

উল্লেখ্য, গত বছরের ১৪ এপ্রিল বিশ্ব ভালোবাসা দিবসে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাসির ও তামিমা। হঠাৎ করেই করা এই বিয়ে নিয়ে জল কম ঘোলা হয়নি। মামলা ও আদালতে দৌড়াদৌড়িতে অনেক কাটখড় পুড়িয়েছেন এই দম্পতি।

সম্প্রতি নাসির হোসাইন তার ফেসবুক পেজে বেশ কিছু ছবি প্রকাশ করেন। যেখানে প্রকাশ্যে আসে তামিমার অন্তঃসত্ত্বার বিষয়টি।

ছবিতে দেখা যায়, তামিমার মাথায় মুকুট, গলায় ঝুলছে ইংরেজিতে লেখা ‘হবু মা’ লেখা ব্যানার। নাসিরের হাতে ছিল ইংরেজিতে ‘বাবা’ লেখা একটা প্ল্যাকার্ড। তামিমার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি কেক কেটে উদযাপন করছেন দুজনে। 

ছবিগুলো পোস্ট করে নাসির লেখেন, ‘এই ছোট্ট মানুষটা যার অর্ধেক আমি আর অর্ধেক আমার ভালোবাসা। তার সঙ্গে মিলিত হতে আমার তর সইছে না। সবকিছুর জন্য শুকুর আলহামদুলিল্লাহ।’ 

নাসির-তামিমার পেছনে থাকা একটা ব্যানার আর একটি টেডি বিয়ারের হাতে থাকা হৃদয়াকৃতির বেলুনে লেখা ছিল, ‘ইটস আ বয়’। যা দিয়ে বোঝাই যায় যে, দুজনের ঘরে আসছে পুত্র সন্তান। অবশেষে হলোও তাই।

ছবিগুলো ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলে দিয়েছে। ইতোমধ্যেই প্রায় ৭০ হাজারের কাছাকাছি পড়েছে প্রতিক্রিয়া, ছবিগুলো শেয়ারও হয়েছে বেশ।

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি