ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

দেশে ফিরছেন সাকিব, খেলবেন ডিপিএলেও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪, ১৯ এপ্রিল ২০২২

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) সুপার লিগে উঠতে পারেনি মোহামেডান স্পোর্টিং ক্লাব। তারকা সমৃদ্ধ দল গড়েও সময় মতো খেলোয়াড় না পাওয়ায় ভুগতে হয়েছে দেশের ঐতিহ্যবাহী দলটিকে। যে দলে খেলার কথা ছিল সাকিব আল হাসানেরও।

এদিকে, পারিবারিক সমস্যার কারণে দক্ষিণ আফ্রিকা সফরের মাঝ পথেই দেশে ফেরার পর থেকে ক্রিকেটের বাইরে আছেন সাকিব। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন দুই ম‍্যাচের টেস্ট সিরিজের আগে তাই ঢাকা প্রিমিয়ার লিগে খেলে নিজেকে ঝালিয়ে নিতে চান বাঁহাতি এই অলরাউন্ডার। সেই লক্ষ্যে আজ-কালের মধ্যেই দেশে ফিরছেন তিনি।

কিন্তু ডিপিএলে কিভাবে খেলবেন সাকিব! দল যে বাদ পড়েছে আগেই। তাইতো এখন সিদ্ধান্ত বদল করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। মাহমুদউল্লাহ রিয়াদের মোহামেডানের হয়ে না খেলে যোগ দিয়েছেন মাশরাফী বিন মর্তুজার নেতৃত্বাধীন দল লিজেন্ডস অব রূপগঞ্জে।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে এই তথ‍্য নিশ্চিত করেন মোহামেডান পরিচালক এজিএম সাব্বির। তিনি জানান, রূপগঞ্জের আগামী ম্যাচেই দলে যোগ দেবেন সাকিব। 

অন্যদিকে, মোহামেডানের হয়ে খেলার কথা ছিল মেহেদী হাসান মিরাজ ও মুশফিকুর রহিমেরও। তারাও দল ছেড়েছেন একই কারণে। এখন দুজনেই খেলছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে।

ঢাকা প্রিমিয়ার লিগের বাইলজ অনুযায়ী, কোনো ক্রিকেটার নিজ ক্লাবে কোনো ম‍্যাচ না খেললে এবং তার দল টুর্নামেন্ট থেকে বিদায় নিলে, তিনি অন‍্য কোনো দলে খেলতে পারবেন। 

আর এই প্রক্রিয়ায় এরইমধ‍্যে মোহামেডান থেকে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলছেন মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি