ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

এশিয়া কাপের উত্তেজনায় মুগ্ধ রুবেল হোসাইন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৭, ৮ সেপ্টেম্বর ২০২২

রুবেল হোসাইন

রুবেল হোসাইন

চলতি এশিয়া কাপের শুরু থেকেই তুমুল প্রতিদ্বন্দ্বিতা উপভোগ করছেন ক্রিকেটপ্রেমীরা। টানটান উত্তেজনাময় বেশ কয়েকটি ম্যাচের ভাগ্য নির্ধারণ হয়েছে শেষ ওভারে। এশিয়ার শ্রেষ্ঠত্বের মঞ্চে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে এমন লড়াই ভক্তদের মতো উপভোগ করছেন ক্রিকেটার রুবেল হোসাইন।

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে আছেন এই পেসার। সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজরা যখন লাল সবুজের জার্সিতে বাইশ গজে ব্যস্ত সময় পার করছিলেন, ঠিক তখন পরিবারের সঙ্গে অবসর সময় কাটছে এই তারকা পেসারের। বাসায় বসে নিয়মিত এশিয়া কাপের ম্যাচগুলো উপভোগ করতেও ভুল করছেন না রুবেল।

এশিয়া কাপের ‘বি’ গ্রুপে ছিল বাংলাদেশ। শ্রীলঙ্কা ও আফগানিস্তানের কাছে হেরে টুর্নামেন্টে পথচলা আগেই থেমে গেছে টাইগারদের। নিজেদের ভুলে উভয় দলের বিপক্ষেই হাতের মুঠোয় থাকায় ম্যাচ জেতা হয়নি সাকিব বাহিনীর।

তবে, সুপার ফোরের ম্যাচগুলোতে বাড়তি মাত্রা পেয়েছে এশিয়া কাপ। ভারতকে হারিয়ে প্রতিশোধ নিয়েছে পাকিস্তান। তার আগে প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষেও জয় তুলে গ্রুপে হারার প্রতিশোধ নেয় শ্রীলঙ্কাও। তবে সমর্থকদের মনে সবচেয়ে বেশি দাগ কেটে থাকবে সর্বশেষ ম্যাচটি। যেখানে আফগানদের প্রতিপক্ষ ছিল বাবর আজমের পাকিস্তান।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে জিতলেই ফাইনালের টিকিট পাবে পাকিস্তান, বিপরীতে সেরা দুইয়ের দৌড়ে টিকে থাকতে হলে জিততেই হতো মোহাম্মদ নবিদের। কিন্তু তাদের হতাশ করে শেষ হাসি হেসেছে পাকিস্তান। শেষ ওভারে নাসিম শাহর দুই ছক্কায় ১ উইকেটের উত্তেজনাময় জয় পেয়েছে মেন ইন গ্রীন।

এই জয়ে ফাইনাল নিশ্চিত করায় পাকিস্তান দলকে অভিনন্দন জানিয়েছেন রুবেল। ফেসবুকে দেয়া এক বার্তায় এই পেসার লিখেছেন, ‘ক্রিকেট সব সময়ই অনেক সুন্দর। এবারের এশিয়া কাপ তো পুরাই আগুন। প্রতিটা ম্যাচেই উত্তেজনা। বিগ বিগ কনগ্রাচুলেশন পাকিস্তান টিম।’

এদিকে, পাকিস্তান ফাইনালে যাওয়ায় আফগানদের সঙ্গেই বাদ পড়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতও। সুপার ফোরের পঞ্চম ম্যাচে আজ নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি দল দুটি। অন্যদের জন্য নিয়মরক্ষার হলেও জয় দিয়েই এশিয়া কাপ শেষ করতে চাইবে ভারত ও আফগানিস্তান।

দুবাইয়ে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি