ঢাকা, শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪

লেভানদোস্কির হ্যাটট্রিক, বড় জয়ে আসর শুরু বার্সার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২০, ৮ সেপ্টেম্বর ২০২২ | আপডেট: ০৯:২২, ৮ সেপ্টেম্বর ২০২২

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে দারুণ জয়ে আসর শুরু করলো স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। রবার্ট লেভানদোস্কির হ্যাটট্রিকে ভিক্টোরিয়া প্লাজেনকে উড়িয়ে দিয়েছে জাভি হার্নান্দেসের দল।

ক্যাম্প ন্যুতে বুধবার রাতে ‘সি’ গ্রুপের ম্যাচে চেক রিপাবলিকের ক্লাব ভিক্টোরিয়া প্লাজেনকে ৫-১ গোলে হারিয়ে শুভসূচনা বার্সেলোনার। পোলিশ তারকার তিন গোল ছাড়া কাতালান দলটির হয়ে একবার করে জালের দেখা পান ফঁক কেসিয়ে ও ফেরান তোরেস।

আক্রমণের পসরা মেলে প্রথম থেকেই ভিক্টোরিয়াকে চাপে রাখে বার্সেলোনা। ১৩ মিনিটে গোল উৎসবের শুরুটা করেন আইভোরিকোস্ট মিডফিল্ডার ফ্রান্স কেসিয়ে। এরপর শুরু হয় লেভা ম্যাজিকের দুর্দান্ত সব গোল। একে একে ৩৪, ৪৮ ও ৬৭ মিনিটে করা গোলে চ্যাম্পিয়ন্স লিগে আরও একটি হ্যাটট্রিক তুলে নেন এই পোলিশ স্ট্রাইকার।

ম্যাচে ত্রয়োদশ মিনিটে কর্নারের পর জুল কুন্দের হেড পাসে কাছ থেকে হেডেই বল জালে জড়ান মিডফিল্ডার কেসিয়ে। ৩৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লেভানদোভস্কি। সের্হিও রবের্তোর পাস ডি-বক্সের সামনে পেয়ে জায়গা বানিয়ে ডান পায়ের জোরাল শটে বল জালে পাঠান সাবেক বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার।

৪৪তম মিনিটে ব্যবধান কমায় সফরকারীরা। বাঁ দিক থেকে সতীর্থের ক্রসে হেডে গোলটি করেন চেক রিপাবলিকের মিডফিল্ডার ইয়ান সিকোরা।

তবে প্রথমার্ধের যোগ করা সময়ে ফের দুই গোলের লিড পুনরুদ্ধার করে স্বাগতিকরা। উসমান দেম্বেলের ক্রস দূরের পোস্টে ডাইভিং হেডে ঠিকানা খুঁজে নেন দুবারের ফিফা বর্ষসেরা ফুটবলার লেভানদোভস্কি।

বিরতি থেকে ফিরে হ্যাটট্রিক পূর্ণ করেন লেভানদোভস্কি। ম্যাচের ৬৫তম মিনিটে আনসু ফাতির জায়গায় বদলি নামেন তরেস। এক মিনিট পরই তার পাসে ডি-বক্সের বাইরে থেকে শটে হ্যাটট্রিক গোলটি করেন বার্সার এই নতুন তারকা।

আর ম্যাচের ৭১ মিনিটে ভিক্টোরিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন স্প্যানিশ ফরোয়ার্ড ফেরান তোরেস।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি