ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

পিএসএল ছাড়লেন সাকিব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৮, ২১ ফেব্রুয়ারি ২০২৩

পারিবারিক কারণে যুক্তরাষ্ট্রে ফিরতে চলমান পাকিস্তান সুপার লিগ (পিএসএল) ছাড়লেন পেশোয়ার জালমির বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের জায়গায় আফগানিস্তানের আজমতুল্লাহ ওমরাজাইকে দলে নিয়েছে পেশোয়ার।  

পিএসএলের প্লে-অফে পেশোয়ার খেলার সুযোগ পেলে আবারও দলের সঙ্গে যোগ দিবেন সাকিব। পেশোয়ার ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে এক  বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। 

পেশোয়ারের বিবৃতি শেয়ার করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি), ‘যুক্তরাষ্ট্রে  গুরুত্বপূর্ণ পারিবারিক কাজে যোগ দিতে পেশোয়ার জালমির স্কোয়াড ছেড়েছেন সাকিব আল হাসান এবং তার স্থলাভিষিক্ত হয়েছেন আজমতউল্লাহ ওমারজাই। পেশোয়ার প্লে অফে উঠলে পিএসএলে ফিরবেন বাংলাদেশী অলরাউন্ডার।’

টুর্নামেন্টের মাঝপথে স্কোয়াড ছেড়ে যাওয়ায় হতাশ সাকিব। তিনি বলেন, ‘গুরুত্বপূর্ণ ব্যক্তিগত বিষয়ে যোগ দেওয়ার জন্য সাময়িকভাবে পিএসএল ছাড়তে হচ্ছে আমাকে। আমি জানি, এখানে আমার অনেক ভক্ত-সমর্থক আছে এবং তাদের সামনে আমি সবগুলো ম্যাচ খেলতে উন্মুখ ছিলাম। কিন্তু হতাশ হওয়ার কারণ নেই, টুর্নামেন্টের শেষ পর্বে পেশোয়ারের শিরোপা পুনরুদ্ধারের মিশনে ভূমিকা রাখতে আমি আবার ফিরে আসবো।’

এবার পিএসএলে পেশোয়ারের দুই ম্যাচে দলের সঙ্গে ছিলেন সাকিব। মাত্র একটি ম্যাচ খেলেছেন তিনি। করাচি কিংসের বিপক্ষে ওই ম্যাচে মাত্র ১ রান এবং বল হাতে উইকেটশূন্য ছিলেন সাকিব। 

আগামী ১৯ মার্চ লাহোরে হবে পিএসএলের অষ্টম আসরের ফাইনাল।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি