ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পিসিবিকে বিসিবির হুমকি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ২ জানুয়ারি ২০২০

সূচী অনুযায়ী, পাকিস্তান সফরের জন্য চলতি মাসের ২৫ তারিখে বিমান ধরার কথা টাইগারদের। কিন্তু এখনও সে সিরিজের ব্যাপারে মেলেনি কোনও নিশ্চয়তা। এরইমধ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) অনেকটা হুমকিই দিয়ে বসল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আসন্ন সিরিজের বিষয়টি দ্রুত নিশ্চিত না করলে বাংলাদেশের পক্ষে সেখানে খেলতে যাওয়া সম্ভব হবে না বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী।

নিজামুদ্দিন চৌধুরী বলেন, ‘ওরা কেন রাজি হচ্ছে না (টি-টোয়েন্টি সিরিজ খেলতে) বা (নিশ্চিত করতে) কেন দেরি করছে, ঠিক বুঝতে পারছি না। হয় তাদের বোঝার ভুল, না হয় আমরা তাদের বোঝাতে পারছি না! তাদের দ্রুত সিরিজটা আয়োজন করা উচিত। না হলে পরে তো এটাও তারা পাবে না! আমাদের একটা প্রস্তুতির ব্যাপার আছে। ওরা ১৭ জানুয়ারি বললে পরের দিন তো আর দল পাঠানো যাবে না।’

এফটিপি সূচী অনুযায়ী, পাকিস্তানে গিয়ে দুই ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা বাংলাদেশ দলের। কিন্তু নিরাপত্তার বিষয়টি চিন্তা করে বাংলাদেশ আপাতত পাকিস্তানে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায়। টি-টোয়েন্টি সিরিজ খেলাকালে অবস্থা সন্তোষজনক মনে হলে টেস্ট সিরিজও খেলবে বাংলাদেশ। কিন্তু পাকিস্তান চায়, দুটি সিরিজ খেলার প্রতিশ্রুতি দিয়েই পাকিস্তানে সফর করুক বাংলাদেশ।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি