ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

অধিনায়কত্ব হারানো নিয়ে যা বললেন সরফরাজের স্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৪, ১৯ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৭:৩২, ১৯ অক্টোবর ২০১৯

সস্ত্রীক সরফরাজ

সস্ত্রীক সরফরাজ

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) টেস্ট ও টি-টোয়েন্টি দলের জন্য নতুন অধিনায়কের নাম ঘোষণা করেছে গতকাল শুক্রবার। যার ফলে শুধুমাত্র ওয়ানডে দলের অধিনায়কত্ব থাকছে সরফরাজের হাতে। যদিও পাকিস্তান দলের তিন ফর্মেটে অনেক দিন ধরে নেতৃত্ব দিয়ে আসছিলেন তিনি।

সম্প্রতি নিজেদের মাটিতে টি-টোয়েন্টি ক্রিকেটে শ্রীলঙ্কার কাছে হোয়াইটওয়াশ হয়েছে সরফরাজরা। যার কারণে তীব্র সমালোচনার মুখে বুনিয়াদী ও সংক্ষিপ্ত সংষ্করণের অধিনায়কত্ব হারাতে হয়েছে সরফরাজকে।

পাক ক্যাপ্টেনের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন স্ত্রী সৈয়দা খুশবত। তিনি বলেন, অধিনায়কত্ব হারিয়ে বিচলিত নন সরফরাজ। এমনকি আমিও না। এটা বোর্ডের সিদ্ধান্ত এবং আমরা সেই সিদ্ধান্তকে শ্রদ্ধা জানাই।

সরফরাজের স্ত্রী আরও বলেন, এমনটি হবে তা আমরা তিন বছর আগেই জানতাম। অধিনায়কত্ব নেই তার মানে এই নয় যে, তার রাস্তা বন্ধ হয়ে গেল। সে বরং এখন চাপমুক্ত থেকে ভাল খেলতে পারবে।

সরফরাজের অবসরের গুঞ্জন নিয়ে খুশবত বলেন, কেন সে অবসর নিবে? তার বয়স মাত্র ৩২। ভারতের অধিনায়কত্ব হারিয়ে মাহেন্দ্র সিং কি অবসরে গিয়েছেন? তার তো বয়স ৩৮। আমার স্বামী একজন যোদ্ধা, সে দারুণভাবে ফিরে আসবেই।

এদিকে, ওয়ানডের দায়িত্ব সরফরাজের হাতে থাকলেও টেস্টের দায়িত্ব দেয়া হয়েছে আজহার আলীকে। আর টি-টোয়েন্টির নেতৃত্ব পেয়েছেন বাবর আজম। যে কারণে এই দুই ফর্মেটের দলে সরফরাজের জায়গা পাওয়াটা এখন অনিশ্চিত হয়ে পড়েছে তা বলাই যায়। তবে পারফর্ম করেই তিনি দলে টিকে থাকবেন বলে জানান সরফরাজপত্নী।

এএইচ/এনএস


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি