ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অভিষেকেই গোল রোনালদোর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:২০, ১৩ আগস্ট ২০১৮ | আপডেট: ১২:৪৩, ১৩ আগস্ট ২০১৮

রিয়ালকে বিদায় জানিয়ে জুভেন্টাসে নতুন বসতি গড়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। গতকাল জুভেন্টাসের পক্ষ হয়ে অভিষেক ম্যাচ খেলতে নামেন পতুর্গিজ এ ফরোয়ার্ড। অভিষেক ম্যাচ তাকে বঞ্চিত করেনি। গোল পেয়েছেন। দলও জিতেছে ৫-০ ব্যবধানে।

খেলাটি ছিল প্রীত ম্যাচ। ভিল্লার পেরোসার একটি দলের বিপক্ষে। খেলা হয়েছে তুরিনের বাইরে একটা ছোট্ট শহর ভিল্লার পেরোসা। এটাই ছিল জুভেন্টাসের জার্সি গায়ে রোনালদোর অভিষেক ম্যাচ।

এই ম্যাচে রোনালদো-ই ছিলেন সব আলোর কেন্দ্রবিন্দু। তার জন্যই দর্শকদের সব উচ্ছ্বাস। শেষ পর্যন্ত মাঠে ঢুকে পড়েছিলেন দর্শকরা। আর ৭২ মিনিটের মাথায় বিশৃঙ্খলা এতটাই বেড়ে যায় যে শেষমেশ খেলাটাই বন্ধ করে দিতে বাধ্য হন আয়োজকরা।

জুভেন্টাসের কোচ ম্যাসিমিলানো আলেগ্রি ম্যাচ শেষে বলেছেন, ‘মাঠে কী ঘটেছে, সেটাই এখন সবচেয়ে বড় ব্যাপার। এখন আমাদের লক্ষ্য চ্যাম্পিয়নস লিগে যতদূর সম্ভব যাওয়া। আর সব সময়ের মতো কোপা ইতালিয়া আর ইতালিয়ান লিগ জয় আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ ট্রফিটা আপনাকে কেউ এসে দিয়ে যাবে না। এটা মাঠের পারফরম্যান্স দিয়েই আদায় করে নিতে হবে।’

পর্তুগিজ তারকা রোনালদো সম্পর্কে আলেগ্রি বলেছেন, ‘তাঁর সম্পর্কে শুধু এটুকুই বলা যায় যে আমরা মাঠের লড়াইয়ের জন্য দারুণ এক খেলোয়াড় আনতে পেরেছি। আর সবকিছুর ওপরে তিনি একজন দারুণ পেশাদার খেলোয়াড়। তিনি যদি তেমনটা না হতেন, তাহলে যা যা কিছু তিনি অর্জন করেছেন, সেগুলোর কিছুই করতে পারতেন না।’

এবারের মৌসুমের শুরুতে ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে রিয়াল মাদ্রিদ থেকে রোনালদোকে দলে ভিড়িয়েছে জুভেন্টাস। প্রীতি ম্যাচে তাঁর অভিষেকটা হয়েই গেছে। এবার আগামী শনিবার চিয়েভোর বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে রোনালদোর ইতালিয়ান লিগ জয়ের মিশন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি