ঢাকা, সোমবার   ২০ মে ২০২৪

এবার ছিটকে গেল সাদমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০২, ১০ ফেব্রুয়ারি ২০২১

অলরাউন্ডার সাকিব আল হাসানকে হারানোর পর আরেকটি বড় ধাক্কা খেলো বাংলাদেশ দল। দ্বিতীয় টেস্টের আগে ছিটকে গেলো সাদমান ইসলাম। নিতম্বের চোটের কারণে মিরপুর টেস্ট নামতে পারছেন না এই ওপেনার।

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে ফিল্ডিংয়ের সময় বাজেভাবে পড়ে গিয়ে নিতম্বে আঘাত পান সাদমান। পরে কুঁচকিতেই টান লাগে তার। তবে নিতম্বের চোটই তাকে ঠেলে দিয়েছে মাঠের বাইরে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, চোটের পর সাদমানের অবস্থা উন্নতির পথে থাকলেও পুরোপুরি সেরে উঠতে পারেননি সে। তাই আপাতত বিশ্রামে থাকতে হবে তাকে।

তবে দলের জৈব সুরক্ষা বলয় থেকে বের হয়ে যাবেন সাদমান। তবে পুনর্বাসনে থাকা অবস্থায় চিকিৎসদের সার্বক্ষণিক পর্যবেক্ষণে থাকবেন তিনি।

সাকিবের বদলী হিসেবে কোনো স্পিনার না নিয়ে আগেই দলে নেওয়া হয়েছে সৌম্য সরকারকে। সাদমান না থাকায় মিরপুর টেস্টের একাদশে অন্তত আরও একটি পরিবর্তন নিশ্চিত। এখন দেখার বিষয় কোন ব্যাটসম্যান নাকি একজন স্পিনারকে নেয়া হচ্ছে।

চট্টগ্রামে প্রথম টেস্টে ৫৯ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন সাদমান। যদিও দ্বিতীয় ইনিংসে দুই অঙ্কের ঘর পেরুতে পারেননি, মাত্র ৫ রানে আউট হন।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি