ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

এবার নাটকে দেখা যাবে সাবেক টাইগার ওপেনারকে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪১, ২০ সেপ্টেম্বর ২০২১

নাটকে অভিনয়ে ডা. এজাজ আহমেদ ও সহ শিল্পীর সঙ্গে জাভেদ ওমর বেলিম গুল্লু

নাটকে অভিনয়ে ডা. এজাজ আহমেদ ও সহ শিল্পীর সঙ্গে জাভেদ ওমর বেলিম গুল্লু

‘মাশরাফি জুনিয়র’ নামে একটি ধারাবাহিক নাটকে এবার হাজির হচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওপেনার জাভেদ ওমর বেলিম। গত নভেম্বর থেকে দীপ্ত টিভির পর্দায় দেখানো হচ্ছে প্রতিদিনের নাটকটি। ‘সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প’ নিয়ে প্রচারিত এই মেগাসিরিয়ালটির আগামী পর্বেই দেখা যাবে সাবেক এই টাইগার ওপেনারকে।

প্রতিদিনের মতো মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ধারাবাহিকটি প্রচারিত হবে বলে জানা গেছে।

জানা যায়, নাটকে একটি ক্রিকেট ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন জাভেদ ওমর। মাঠে টস, অতিথির বক্তব্য ও খুদে ক্রিকেটারদের টিপস দিতে দেখা যাবে সাবেক এই তারকাকে।

ক্রিকেট বিষয়ক এই ধারাবাহিক নাটকটি মূলত শুরু হয়েছিল মণি আর মন্ডা নামে দুই ভাইবোনের ক্রিকেট প্রেমের গল্প দিয়ে। ক্রিকেটপাগল মন্ডার খেলা দেখে মণির মাঝেও জন্মেছিল ক্রিকেট আর ক্রিকেটার মাশরাফির জন্য আবেগ ও ভালোবাসা। 

তবে গ্রামের চেয়ারম্যানের সঙ্গে দ্বন্দ্বে ন্যায়ের পথে থাকতে গিয়ে হারিয়ে যেতে হয় মন্ডাকে। আর ভাইকে খুঁজতে শহরে এসে সাদিক খানের বাড়িতে মণি পায় বন্ধু আয়ান আর মমতাময়ী মা রুনার দেখা। মেয়ে হয়েও ছেলের বেশ ধরে মণি ক্রিকেট খেলে সুনাম কুড়ায় ‘মাশরাফি জুনিয়র’ নামে। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে ভাইকে খুঁজে পেলেও মণিকে চিনতে পারে না সে। মণি দেখে, স্মৃতি হারিয়ে তাঁর ভাই এখন ‘মানিক’। এরপর তাদের ক্রিকেট খেলা নিয়েই এগিয়েছে নাটকের গল্প।

আহমেদ খান হীরকের গল্পে ‘মাশরাফি জুনিয়র’র চিত্রনাট্য সাজিয়েছেন আসফিদুল হক, আর সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। সাজ্জাদ সুমনের পরিচালনায় ধারাবাহিকটির লাইন প্রডিউসার হিসেবে আছেন কিশোর খন্দকার। 

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- সাফানা নমনি, অনিন্দ্য, হামিম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, ডা. এজাজ, ফজলুর রহমান বাবু, রুনা খান, লুৎফর রহমান জর্জ, আইরিন আফরোজ, মাইমুনা ফেরদৌস মম-সহ আরও অনেকে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি