ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কাঙ্ক্ষিত পুরুষের গুণের কথা জানালেন মালাইকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪, ২৩ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২০:০৫, ২৩ সেপ্টেম্বর ২০২১

মালাইকা আরোরা

মালাইকা আরোরা

ছিলেন বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানের স্ত্রী। কিন্তু ২০১৭ সালে আরবাজের সঙ্গে দুই দশকের দাম্পত্যের অবসান ঘটান মালাইকা আরোরা। এক সন্তানের জননী এখন তিনি চুটিয়ে প্রেম করছেন ১১ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে। 

বনি কাপুরের প্রথম স্ত্রীর ছেলে অর্জুনও ইতোমধ্যে বলিউডে নায়কের আসন স্থায়ী করেছেন। গত দুই বছর ধরে তাদের দুজনকে একসঙ্গে দেখা গেছে বিভিন্ন স্থানে, অবকাশ যাপনে।

মডেল হিসেবে মালাইকা দুই যুগ আগে ‘দিল সে’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে ‘ছাঁইয়া ছাঁইয়া’ নেচে যে দর্শক হৃদয়ে ঝড় তুলেছিলেন, সেই আবেদন এখনও কমেনি তার। ৪৭ বছরেও বলিউডে কাঙ্ক্ষিত নারীদের মধ্যে সামনের সারিতে থাকা মালাইকা জানালেন, কেমন পুরুষ তাকে আকর্ষণ করে।

বুধবার এক রিয়েলিটি শো’তে মালাইকা খোলাখুলি তার কাঙ্ক্ষিত পুরুষের তিনটি গুণের কথা বলেছেন।
বলিউডের এই লাস্যময়ী তারকা বলেন, “সত্যি বলতে কি একটু রাফ টাইপের পুরুষকে আমার ভালো লাগে। সেটাই আমার পছন্দ। পরিপাটি, ক্লিন শেইভড- ওটা আমার একেবারে পছন্দ না।”

মালাইকা আরোরা আরও বলেন, “তার যৌনাবেদন থাকতে হবে। আমি তাকেই পছন্দ করব, যে খুব সুন্দর করে চুমু খেতে জানে।”

এছাড়া মালাইকার কাছে আকর্ষণীয় হওয়ার জন্য যে কোনো পুরুষকে ভালো গপ্পোবাজও হতে হবে। 

সাবেক স্বামী আরবাজ খানের মধ্যে এই গুণগুলোর ঘাটতি ছিল কি না, কিংবা এই গুণগুলো থাকার কারণেই কি অর্জুন কাপুর এখন প্রেমিক কিনা, তা অবশ্য মালাইকার কাছ থেকে জানা যায়নি।

তবে ওই রিয়ালিটি শোতে মালাইকাকে বলা হয়, অর্জুনের সঙ্গে তার যে এসএমএস চালাচালি হয়, তার সর্বশেষটি কি তিনি দেখাবেন- কিনা। একথা শুনে প্রথমে লজ্জায় লাল হয়ে গেলেও পরে তিনি জানান, তাতে লেখা ছিল- ‘আমিও ভালোবাসি, তোমাকে’। 

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এক ভক্তের প্রশ্নের পর ওই শো-তে থাকা এক সময়ের ‘সুপার মডেল’ মিলিন্দ সোমান বলিউড হার্টথ্রুব মালাইকার কাছ থেকে এই কথাগুলো বের আনেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি