ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ক্যান্সার আক্রান্ত হাবিপ্রবির কর্মচারী বাবুল আজাদ বাঁচতে চায়!

হাবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৯, ৮ জানুয়ারি ২০২২

ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগে কর্মরত সিনিয়র ল্যাবরেটরি টেকনিশিয়ান মো. বাবুল আজাদ। কর্মচারীর অসুস্থতার এমন খবরে উদ্বিগ্ন হয়ে পড়েছেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও সহকর্মীবৃন্দরা। পরিশ্রমী এই মানুষটি বাঁচার আকুতি জানিয়ে সাহায্য চেয়েছেন। 
 
বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের অধ্যাপক ড. মো. আবু সাঈদ বলেন, গত বছরের ২৪ জুলাই পেটে তীব্র ব্যাথা নিয়ে ঢাকাতে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসার জন্য যান বাবুল আজাদ। সেখানেই তার শরীরের অগ্নাশয়ে  (Pancreas) টিউমার সনাক্ত হয় বলে তিনি আমাকে জানান। এরপর উন্নত চিকিৎসার জন্য তিনি অক্টোবরে ভারতের বেঙ্গালুরে Mazumdar Shaw Medical Center এ গেলে টিউমারটি 3rd Stage (Boarder Line) এ রয়েছে বলে ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে জানান এবং থ্যারাপির মাধ্যমে টিউমারের সাইজ কমানোর পরামর্শ দেন। অন্যথায়, অস্ত্রপাচারের মাধ্যমে টিউমার অপসারন করা খুব ঝুঁকিপূর্ণ হবে বলে মন্তব্য করেন। ডাক্তারের পরামর্শে বর্তমানে তিনি দিনাজপুরে পপুলার ডায়াগনস্টিক সেন্টারে থেরাপি নিচ্ছেন।

এ বিষয়ে বাবুল আজাদ জানান, আগামী ফেব্রুয়ারী মাসে Mazumdar Shaw Medical Center, বেঙ্গালর, ভারতে অপারেশন করার জন্য যাবো। চিকিৎসার জন্য ইতিমধ্যে আমার ছয় লক্ষ টাকা ব্যয় হয়েছে। আরও বিশ লক্ষ টাকার প্রয়োজন। কিন্তু আমার পরিবারের পক্ষে চিকিৎসার এই ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে। আমি সুস্থ হয়ে আবার আপনাদের মাঝে ফিরে আসতে চাই। সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

আর্থিক সহযোগিতা পাঠানোর ঠিকানা
মোঃ বাবুল আজাদ 
রুপালী ব্যাংক, হাবিপ্রবি শাখা, দিনাজপুর।
একাউন্ট নাম্বারঃ 5074010003607
বিকাশঃ 01783168775
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি