ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গণ বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি রিফাত, সম্পাদক রনি

প্রকাশিত : ১৯:৪৫, ১৩ জানুয়ারি ২০১৯

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রিফাত মেহেদীকে সভাপতি ও জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোহাম্মদ রনি খাঁ’কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সভাকক্ষে এক বছর মেয়াদি এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন সংগঠনের উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) লায়লা পারভিন বানু, প্রধান পৃষ্ঠপোষক রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভাগীয় প্রধানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

গবিসাসের নব্য সদস্যদের সংবাদের বিভিন্ন দিক ও উপাদান নিয়ে গঠনমূলক দিকনির্দেশনা দেন দৈনিক ইত্তেফাকের মফস্বল সম্পাদক আশরাফ উল ইসলাম, অনলাইন টিভি চ্যানেল কালান্তরের চেয়ারম্যান ও সিইও শরীফ তালুকদার।

৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. রোকনুজ্জামান মনি, অর্থ সম্পাদক ফায়জুন নাহার সিতু, দপ্তর সম্পাদক অনিক আহমেদ, চিত্রগ্রাহক মো. রকিবুল ইসলাম অয়ন, কার্যনির্বাহী সদস্য এস এম টুটুল।

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মুন্নি আক্তার।

নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন। এ ছাড়া বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠনগুলো এ কমিটিকে অভিনন্দন জানায়।

কেআই/ এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি