ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ছন্দে থাকা নাইটদের ভয় পাচ্ছে মুম্বাই!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ২৩ সেপ্টেম্বর ২০২১

দুই অধিনায়ক রোহিত শর্মা ও ইয়ন মরগ্যান

দুই অধিনায়ক রোহিত শর্মা ও ইয়ন মরগ্যান

প্রথম লেগে একতরফা দাপট দেখালেও চলমান আইপিএলের দ্বিতীয় পর্বে ভয়ঙ্কর হয়ে ওঠা নাইটদের বিপক্ষে লড়াইটা সহজ হবে না বলে মন করছেন রোহিত শর্মা। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) আবু ধাবিতে মরগ্যান-রাসেলদের বিপক্ষে ফিরতি ম্যাচে মাঠে নামার আগে সতর্ক মুম্বাই অধিনায়কের গলায় নাইটদের জন্য ধরা পড়ল সমীহ।

আইপিএলে কেকেআরের বিপক্ষে এখন পর্যন্ত ২৮ বার মাঠে নেমে ২২ বার জিতেছে মুম্বাই। তবে আমিরাতে লেগের প্রথম ম্যাচে কেকেআর যেভাবে শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে বিধ্বস্ত করেছে, তাতে যে কোনও প্রতিপক্ষের ভয় পাওয়াই স্বাভাবিক। বিশেষ করে মুম্বাইকে যখন শেষ ম্যাচে হারতে হয়েছে চেন্নাইয়ের কাছে, তখন তারা বাড়তি সতর্ক থাকবে, এটাই স্বাভাবিক।

মুম্বাই ইন্ডিয়ান্সের ইনস্টাগ্রামে দেয়া এক ভিডিওতে হিটম্যান বলেন, ‘সত্যি বলতে অতীতে কী হয়েছে, তাতে আমি বিশ্বাসী নই। টি-টোয়েন্টিতে ম্যাচের দিন কে কেমন খেলল, তার উপরেই সবকিছু নির্ভর করে। ওরা (কেকেআর) শক্ত প্রতিপক্ষ। ওরা ভালো ক্রিকেট খেলছে। তাছাড়া শেষ ম্যাচ জিতে আসায় আত্মবিশ্বাসী হয়েই মাঠে নামবে ওরা। সুতরাং, আমাদের পক্ষে কাজটা সহজ হবে না।’

এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। উইনিং কম্বিনেশন বজায় রাখতে চায় তারা। যে কারণে আজও একাদশে সুযোগ পাচ্ছেন না টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। অন্যদিকে, মুম্বাই একাদশে আসতে পারে দুটি পরিবর্তন। একাদশে ফিরতে পারেন দলীয় অধিনায়ক রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়া।

এক নজরে দুই দলের সম্ভাব্য একাদশ
কলকাতা নাইট রাইডার্স: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, নীতিশ রানা, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, লকি ফার্গুসন, প্রসিদ্ধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।

মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (অধিনায়ক)/আনমলপ্রীত সিং, কুইন্টন ডি কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিশান, ৫ কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া/সৌরভ তিওয়ারি, ক্রুণাল পান্ডিয়া, অ্যাডাম মিলনে, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি