ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

টাইগারদের বিপক্ষে নামার আগেই ধাক্কা খেল শ্রীলঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪২, ২৩ অক্টোবর ২০২১

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে রোববার নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে শ্রীলঙ্কা। তবে তার আগেই ধাক্কা খেল দলটি। সংযুক্ত আরব আমিরাতের শারজাহ স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ওই ম্যাচে ইনজুরির কারণে দলের অন্যতম সেরা খেলোয়াড় মহেশ থিকসানাকে দলে পাচ্ছে না শ্রীলঙ্কা।

সাইড স্ট্রেইন ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেলেন লঙ্কান এই রহস্যময় স্পিনার।

বাছাই পর্বে শুক্রবার (২২ অক্টোবর) নেদারল্যান্ডসের বিপক্ষে রাজসিক এক জয় পাওয়া শেষ ম্যাচে ইনজুরিতে পড়েন থিকসানা। ম্যাচে এক ওভার বল করেই মাঠ ছাড়েন তিনি। ওই এক ওভারেই অবশ্য ৩ রানে ২টি উইকেট তুলে নেন তিনি। পরে তার বদলি হিসেবে নেমে ফিল্ডিং করেন ধনাঞ্জয়া ডি সিলভা।

থিকসানার ইনজুরি নিয়ে লঙ্কান ব্যাটার ভানুকা রাজাপাকসে বলেন, ‘ফিজিও জানিয়েছেন, খুব সম্ভবত পরের ম্যাচে তাকে দলের বাইরে রাখতে হবে। তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না দল এবং বাকি টুর্নামেন্টের জন্যও হারাতে চায় না তাঁকে। এই মুহূর্তে আমি বলতে পারি, যতটুকু জানি বাংলাদেশের বিপক্ষে সে খেলছে না। এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে খুব সম্ভবত সে এই ম্যাচে থাকবে না এবং পরবর্তী ম্যাচগুলো খেলবে।’

মহেশ থিকসানা

বোলিংয়ে চমক দেখিয়েই বিশ্বকাপ দলে জায়গা করে নেন মহেশ থিকসানা। বাছাই পর্বে নিজের জাতও চিনিয়েছেন তিনি। তিন ম্যাচে ৮ উইকেট নেন এই স্পিনার। যাতে গ্রুপ পর্বের তিন ম্যাচ জিতেই সুপার টুয়েলভে পা রাখে শ্রীলঙ্কা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি