ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নওগাঁয় শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উদযাপন

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫০, ১৮ অক্টোবর ২০২০

নওগাঁয় জাতীয় শিশু কিশোর পরিষদ নওগাঁর উদ্যোগে শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উদযাপন  করা হয়েছে। জন্মদিন উপলক্ষে রোববার দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, নওগাঁ জেলা শাখার যুগ্ম আহবায়ক রোকনুদ্দৌলা (রোকন), রাসেদ জামান, সদস্য  গোলাম আজম, আব্দুল হাই সিটু, জনি মন্ডল, সনি মন্ডল, মারুফ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল প্রমুখ।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যুগ্ম আহবায়ক রোকনুদ্দৌলা (রোকন) বলেন, ১৯৬৪ সালের এই দিনে তিনি ধানমন্ডির ৩২ নম্বর বাসায় জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে ঘাতকদের বুলেটে পরিবারের অন্যান্যদের সঙ্গে নিহত হন শিশু শেখ রাসেল। মৃত্যুকালে তিনি ইউনিভারসিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিলেন। 

তিনি আরও বলেন, জন্মদিন উপলক্ষে নওগাঁয় আমরা শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দোয়া মাহফিল, র‌্যালিসহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছি।

এদিকে জেলার ধামইরহাট উপজেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের উদ্যোগে দলীয় কার্যালয়ে বেলা ১১টায় কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি