ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে শিশু ধর্ষণকালে কিশোর আটক

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৯:২৭, ২৭ এপ্রিল ২০২০

দোহার-নবাবগঞ্জ ম্যাপ

দোহার-নবাবগঞ্জ ম্যাপ

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। সোমবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলার চালনাই ডিএনবি-বিডিবি ইটভাটা থেকে ওই কিশোরকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে নবাবগঞ্জ থানার এএসআই সোরহাব জানান, সোমবার দুপুরে উপজেলার চালনাই ডিএনবি-বিডিবি ইটভাটা থেকে ধর্ষণের অভিযোগে ওই কিশোরকে আটক করা হয়। 

আটককৃত শরিফুল কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার শালজুর গ্রামের ময়ান আলীর ছেলে। সে নবাবগঞ্জের চালনাই ডিএনবি-বিডিবি ভাটায় কয়লা ভাঙার শ্রমিক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। আর শিশুটির বাবা একই ভাটার শ্রমিকদের সরদার বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, এদিন দুপুর দেড়টার দিকে শিশুটি শ্রমিকদের বস্তিঘরের পিছনের ক্ষেতে খেলা করছিল। আর শ্রমিকরা কাজে ব্যস্ত ছিল। এসময় কিশোর শরীফুল শিশুটিকে ধরে ধর্ষণ চেষ্টা চালায়। বস্তিঘরের ভেতর থেকে দুজন শ্রমিক দেখতে পেয়ে শরীফুলকে ধরে আটকে রাখে। শ্রমিকরা বর্ণমালা স্কুলের স্বেচ্ছাসেবী শিক্ষক ও থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে শরীফুলকে থানায় নিয়ে যায়।

এএসআই সোরহাব জানান, এ ঘটনায় ভূক্তভোগী শিশুটির পরিবার এখনও কোনো অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি