ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নলছিটিতে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২৫, ৮ মে ২০২০

ঝালকাঠির নলছিটিতে র‌্যাবের হাতে আটক ৪ মাদক কারবারি

ঝালকাঠির নলছিটিতে র‌্যাবের হাতে আটক ৪ মাদক কারবারি

ঝালকাঠির নলছিটিতে ২৬৩ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৭ মে) রাতে উপজেলার কামদেবপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার (৮ মে) সকালে তাদেরকে নলছিটি থানায় সোপর্দ করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- সোহেল খান (২৫), মো. সোহেল (৩২), মো. শাহিন (৪২) ও খলিলুর রহমান (২৫)। এসময় তাদের কাছ থেকে ২৬৩ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেল, সাতটি মোবাইল ফোন এবং মাদক বিক্রয়ের নগদ ৮ হাজার ৩৩৭ টাকা উদ্ধার করে র‍্যাব।

র‌্যাব জানায়, কামদেবপুর গ্রামে ইয়াবা বিক্রির খবর পেয়ে বরিশাল র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে স্থানীয় সোহেল খান (২৫), মো. সোহেল (৩২), মো. শাহিন (৪২) ও খলিলুর রহমান (২৫) নামে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৬৩ পিস ইয়াবা ট্যাবলেট, একটি মোটরসাইকেল, সাতটি মোবাইল ফোন এবং মাদক বিক্রয়ের নগদ ৮,৩৩৭/- (আট হাজার তিনশত সাইাত্রশ) টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা দায়ের করেছে র‌্যাব। 

নলছিটি থানার উপপরিদর্শক হুমায়ুন কবির বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে র‌্যাবের উপসহকারী পরিচালক (ডিএডি) এ কে এম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে মামলা দায়ের করেন। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি