ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রবীণ সাংবাদিক জাহিদুজ্জামান ফারুক আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৬, ১৯ আগস্ট ২০২১

বিশিষ্ট সাংবাদিক, দৈনিক অর্থনীতি পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য জাহিদুজ্জামান ফারুক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ক্যানসারে আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৭২ বছর।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে জাহিদুজ্জামান ফারুকের মৃত্যুর সংবাদ প্রকাশ করেছেন। পাশাপাশি দীর্ঘদিনের সহকর্মীকে হারিয়ে গভীর শোক জানিয়েছেন তিনি।

জাতীয় প্রেসক্লাব সূত্রে জানা গেছে, আজ বাদ আসর জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে জাহিদুজ্জামান ফারুকের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাঁর মরদেহে শ্রদ্ধা জানানো হবে। এরপর নিকুঞ্জে বাদ এশা জানাজা শেষে দাফন করা হবে।

প্রেসক্লাব ছাড়াও জাহিদুজ্জামান ফারুক ছিলেন অর্থনীতিবিষয়ক সাংবাদিকদের সংগঠন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সদস্য। সাংবাদিকতা–জীবনের দীর্ঘ সময় তিনি ইত্তেফাকে কাজ করেছেন। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি