ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

বন্ধুর সাইকেলে ওঠায় কিশোরীকে নির্যাতন (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৪, ১৯ মার্চ ২০২২ | আপডেট: ২১:২৫, ১৯ মার্চ ২০২২

যশোরে কিশোরীকে নির্যাতনের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর অভিযুক্ত ইউপি সদস্যসহ চারজনকে আটক করেছে পুলিশ। বন্ধুর সাইকেলে চড়ার অপরাধে  কিশোরীকে দোকানে আটকে রেখে নির্যাতন করে চুড়ামনকাটির ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আনিচুর রহমান ও তার সহযোগীরা। নির্যাতওে ভিডিও ছড়িয়ে পড়ার পর বিচারের দাবি ওঠে।

গত ১৬ মার্চ সন্ধ্যার দিকে একটি দরগাহ ওরস শরীফের ওরস থেকে বন্ধুর বাইসাইকেলে করে বাড়ি ফিরছিল ওই কিশোরী। আব্দুলপুরে আসলে কিছু যুবক তাদেরকে একটি দোকানের মধ্যে নিয়ে যায়। অনৈতিক সম্পর্কের অভিযোগ এনে খবর দেয় ইউপি সদস্য আনিচুরকে। ইউপি সদস্য আসার পর পরই শুরু হয় নির্যাতন। 

ঘটনার বিচার দাবি করেছেন চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দাউদ হোসেন।

তিনি বলেন, ‘‘মেম্বারের বিচার দাবী করছি এবং এর জন্য আইনগত ব্যাবস্থা যা যা করা দরকার এই ব্যাপরে প্রশাসনকে আমি সহযোগিতা করবো।’’

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি ছড়িয়ে পড়লে নির্যাতনকারী ইউপি সদস্যসহ চার জনকে আটক করেছে পুলিশ। আটক অন্য তিন জন আব্দুলপুর গ্রামের ভুট্টো, আজিম ও তৌহিদ।

তাদের ব্যাপারে কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম বলেন, ‘‘অন্য যে আসামীরা এখনো গ্রেফতার হয়নি, তাদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে এবং এই ঘটনার সাথে প্রকৃত দোষী কারা এটা তদন্তের জন্য আসামীদের জিজ্ঞাসা অব্যাহত আছে। প্রয়োজনে আমরা রিমান্ডের আবেদন করবো।’’

অভিযুক্তদেও আটক করার পর থানায় মামলা করেছেন কিশোরীর বাবা। 

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি