ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাগেরহাটে করোনায় প্রাণ গেল চা বিক্রেতার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫১, ২৮ জুন ২০২০

বাগেরহাটের ফকিরহাটে করোনা আক্রান্ত হয়ে হেমায়েত শেখ (৬০) নামের এক চা বিক্রেতার মৃত্যু হয়েছে। রোববার (২৮ জুন) বিকেলে ফকিরহাট উপজেলার কলেজ রোডস্থ নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত হেমায়েত শেখ ফকিরহাট উপজেলা সদরে চা বিক্রি করতেন।

জানা যায়, গত ২১ জুন তার করোনা উপসর্গ দেখা দিলে তার স্যাম্পল নেয়। পরে ২৪ জুন দেয়া রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। এ সময় শারীরিক অবস্থা ভালো থাকায় চিকিৎসকদের পরামর্শে বাড়িতে আইসোলেশনে ছিলেন হেমায়েত শেখ।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, করোনা উপসর্গ থাকায় ২১ তারিখে তার স্যাম্পল নিয়েছিলাম, ২৪ তারিখের রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। তাকে বাড়িতে রেখে যথাযথ চিকিৎসা দেওয়া হয়েছে। কিন্তু আজ বিকেলে তিনি নিজ বাড়িতেই মারা যান। 

এর আগে ফকিরহাট উপজেলার সাবেক স্বাস্থ্য কর্মকর্তা ডা: উপদ্রনাথ পাল করোনা আক্রন্ত হয়ে খুলনা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ নিয়ে উপজেলায় করোনা আক্রন্ত হয়ে দুই জনের মৃত্যু হলো বলে জানান ডা. অসীম কুমার।

এদিকে, বাগেরহাট জেলা সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির বলেন, চা বিক্রেতা হেমায়েত শেখের মৃত্যুতে বাগেরহাট জেলায় করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা চার জনে পৌছলো। 

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় আরও ২১ জন নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮৭-তে। এদের মধ্যে ৬৬ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত জেলার ২ হাজার ১শ জনের স্যাম্পল নেয়া হয়েছে। এর মধ্যে ১ হাজার ৭‘শ ২০ জনের পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি