ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাবার মৃত্যুতে দেশে ফিরছেন বিপ্লব, বিসিবির শোক প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০২, ২৩ জুলাই ২০২১

আমিনুল ইসলাম বিপ্লব

আমিনুল ইসলাম বিপ্লব

বাবা আব্দুল কুদ্দুসের মৃত্যুতে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ অসমাপ্ত রেখেই দেশে ফিরে আসছেন জাতীয় দলের ক্রিকেটার আমিনুল ইসলাম বিপ্লব। বিষয়টি নিশ্চিত করে এ বিষয়ে শোকও প্রকাশ করেছে দেশীয় ক্রিকেটের অভিভাবক ও নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে ৬২ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে পাড়ি জমান বিপ্লবের বাবা আব্দুল কুদ্দুস। বাবার মৃত্যুকালে জিম্বাবুয়ে সফরে ছিলেন বিপ্লব, টি-টোয়েন্টি স্কোয়াডের অংশ হিসেবে।

বিপ্লবের বাবার মৃত্যু সংবাদ পাওয়ার সাথে সাথেই তাকে দেশে পাঠানোর চেষ্টা শুরু করে বিসিবি। জাতীয় দল সূত্র জানায়, আজ শুক্রবার (২৩ জুলাই) সকালের ফ্লাইটে দেশে ফিরতে পারেন বিপ্লব। যদিও দেশে পৌঁছাতে তাকে পাড়ি দিতে হবে দীর্ঘ পথ। এরপর এক বিজ্ঞপ্তিতে বিসিবি নিশ্চিত করে, দল ছেড়ে দেশে ফিরে এই দুঃসময়ে পরিবারের পাশে থাকবেন বিপ্লব।

এদিকে বিপ্লবের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করে বিসিবির পক্ষ থেকে উল্লেখ করা হয়েছে, ‘জাতীয় ক্রিকেট আমিনুল ইসলাম বিপ্লবের বাবা আব্দুল কুদ্দুসের প্রয়াণে বিসিবি গভীরভাবে শোকাহত। বিসিবি বিপ্লব ও তার পরিবারকে হৃদয়ের অন্তঃস্থল থেকে সমবেদনা জানাচ্ছে।’

প্রসঙ্গত, শুধু জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজই নয়, বিপ্লবের থাকার কথা ছিল অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডেও। অস্ট্রেলিয়া সিরিজে খেলার ক্ষেত্রে নির্দিষ্ট সময় কোয়ারেন্টাইন ও জৈব সুরক্ষা বলয়ে থাকার বাধ্যবাধকতা রয়েছে। তাই জিম্বাবুয়েতে জৈব সুরক্ষা বলয় থেকে বের হওয়া বিপ্লবের অস্ট্রেলিয়া সিরিজেও অংশ নেয়ার সম্ভাবনা নেই।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি