ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

‘ভয়ঙ্কর’ কলকাতা, ৯২ রানেই শেষ আরসিবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯, ২০ সেপ্টেম্বর ২০২১

কোহলিদের পেয়ে ভয়ঙ্কর কলকাতা

কোহলিদের পেয়ে ভয়ঙ্কর কলকাতা

হতাশাজনক প্রথম পর্বের পর ঘুরে দাঁড়ানোর মিশনে সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপক্ষে মাঠে নামে ‘ভয়ঙ্কর’ কলকাতা নাইট রাইডার্স। দুবাইয়ে আইপিএলের দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচেই কোহলির দলকে কোণঠাসা করে মাত্র ৯২ রানেই গুঁড়িয়ে দিয়েছে মরগ্যান বাহিনী।

প্রথম পর্বে কলকাতার তারকারা নিজেদের ছায়া হয়েই ছিলেন। বিশেষ করে সাকিব, ব্যাটে-বলে আলো ছড়াতে পারেননি টাইগার অলরাউন্ডার। তিন ম্যাচে ব্যাট হাতে করেছেন ৩৮ রান, বল হাতে নিয়েছেন ২ উইকেট। পাশাপাশি দলীয় ফর্মও স্বস্তিদায়ক ছিল না। যাতে সাত ম্যাচের ৫টিতে হেরে কঠিনতর হয়েছে কলকাতার প্লে-অফের রাস্তাটিও। পয়েন্ট তালিকায় এখন সাত নম্বরে তারা।

আর এ কারণে হারানোর কিছুই দেখছেন না কলকাতা অধিনায়ক ইয়ন মরগ্যান। বরং তিনি মনে করছেন, এই পরিস্থিতিতে তার দল আরও ভয়ঙ্কর! মরগ্যানের ভাষায়, ‘পেছনে তাকানোর সুযোগ নেই। এখান থেকেই নিজেদের নিয়ন্ত্রণ করতে পারি। আমাদের হারানোর কিছু নেই, তাই এই লেগে আমরা আরও ভয়ঙ্কর।’

সত্যিই যেন তাই! কেকেআরের সেই ভয়ঙ্কর রূপটিরই দেখা মিলল দুবাইয়ে। রাসেল-ভরুণ-ফার্গুসনের বোলিং তাণ্ডবে মাত্র ৯২ রান তুলতেই দম ফুরিয়ে যায় কোহলি-ম্যাক্সওয়েল-ভিলিয়ার্সদের। দলের পক্ষে সর্বোচ্চ ২২ রান আসে দেবদূত পাডিক্কালের ব্যাট থেকে। এছাড়া শ্রীকর ভারত ১২ রান করেন। 

কলকাতার হয়ে আন্দ্রে রাসেল মাত্র ৯ রানে ও ভরুণ চক্রবর্তী ১৩ রানের বিনিময়ে ৩টি করে এবং লকি ফার্গুসন ২৪ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন। এছাড়া সাকিবের পরিবর্তে একাদশে সুযোগ পাওয়া সুনীল নারিন ২০ রান দিয়ে কোনও উইকেট না পেলেও ২৪ রানে একটি উইকেট নেন আরেক পেসার প্রসিদ্ধ কৃষ্ণা।  

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি