ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মধুমিতায় ৭ বছরের শিশুকে ধর্ষণ ও হত্যা, কিশোর আটক

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৫, ১৮ মে ২০২০

আটক কিশোর নিলয় -ছবি একুশে টিভি।

আটক কিশোর নিলয় -ছবি একুশে টিভি।

গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানাধীন মধুমিতা এলাকায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ ও হত্যার অভিযোগে ১৫ বছরের এক কিশোরকে আটক করেছে র‍্যাব-১। আজ (১৮ মে) সকালে এক সংবাদ সম্মেলনে গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, গত ১৫ মে টঙ্গী পূর্ব থানাধীন মধুমিতা রোডের বেলতলা এলাকায় মামুন মিয়ার মেয়ে মাদ্রাসার ছাত্রী চাঁদনী বাড়ি থেকে খেলার উদ্দেশ্যে বের হয়ে যায়। পরে সে বাড়িতে না ফেরায় মসজিদের মাইক থেকে তাকে সন্ধানের জন্য ঘোষণা দেয়া হয়। পরদিন দুপুর ১টার দিকে বেলতলার একটি ইটের স্তূপের পাশ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে, রোববার রাত আড়াইটার দিকে টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে নিলয় (১৫) নামের এক কিশোরকে শিশু হত্যা ও ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার করে র‍্যাব-১ এর একটি দল। তবে ঘটনার মূল হোতাকে গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন। 

তিনি বলেন, আটক কিশোর নিলয়ের দেয়া তথ্যমতে, তাদের দলে আরও একজন রয়েছে। তাকে আটকের ব্যাপারে জোর চেষ্টা চালানো হচ্ছে। 

ক্যাম্প কমান্ডার আরও বলেন, শিশু চাঁদনীকে তারা ফুল, চুড়ি ও চকলেট দিয়ে ওই ইটের স্তূপের পাশে নিয়ে যায় এবং তাকে জোরপূর্বক ধর্ষণ করে। দুজনে মিলে কয়েকবার ধর্ষণ করায় শিশুটি অসুস্থ ও অজ্ঞান হয়ে যায়। পরে এই ঘটনা জানাজানি হয়ে যাবার ভয়ে নিলয় ও তার সহযোগী শিশু চাঁদনীকে গলাটিপে মেরে ফেলে। পরে শিশুর বাবা থানায় মামলা করে। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি