ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মেসি-অ্যাগুয়েরোকেও দলে চান না ডি মারিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৫, ২৭ সেপ্টেম্বর ২০২০

অ্যাঞ্জেল ডি মারিয়া

অ্যাঞ্জেল ডি মারিয়া

৩০ সদস্যের দল ঘোষণা হয়েছে ইতোমধ্যেই। ২০২২ কাতার বিশ্বকাপের জন্য ৮ অক্টোবরের ম্যাচ দিয়েই বাছাইপর্বের খেলা শুরু করবে আর্জেন্টিনা। কিন্তু বয়সের দোহাই দিয়ে দলে নেয়া হয়নি অ্যাঞ্জেল ডি মারিয়াকে। তবে এই অ্যাটাকিং মিডফিল্ডার বলছেন, বয়স যদি সমস্যা হয়, তাহলে বাদ দেওয়া হোক লিওনেল মেসি, সার্জিও অ্যাগুয়েরোকেও।

প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) জার্সিতে গত মৌসুমটা এক কথায় দুর্দান্ত কাটান ডি মারিয়া। নিজে করেন ১২ গোল। এছাড়াও আছে ২৩টি অ্যাসিস্ট। এই ধারা অব্যাহত আছে নতুন মৌসুমেও। এতো ভালো খেলার পরও দলে জায়গা না পেয়ে স্বাভাবিকভাবেই হতাশ এই ফুটবলার। 
 
তবে কী কারণে বাদ দেয়া হলো ডি মারিয়াকে? এএফএ-র একটি সূত্র জানায়, বয়স বেশি হওয়ার কারণেই দলে জায়গা হয়নি তার। এমন কথা শোনার পরই রেগে আগুন পিএসজি তারকা। বলছেন, বাদ পড়ায় তালিকায় যুক্ত হওয়া উচিত মেসি, অ্যাগুয়েরোদের নামও। কারণ তাদের বয়স আরও বেশি।

ক্লস কন্টিনেন্টালকে দেয়া সাক্ষাৎকারে ডি মারিয়া বলেন, ‘বয়সের কারণে যদি আমি বাদ পড়ি, তাহলে মেসি, অ্যাগুয়েরোকেও বাদ দেওয়া উচিত। শুধু আমার সাথেই কেন নিয়ম দেখানো হবে? ওদের সবার বয়সও তো ৩০-এর উপরে।’

ত্রিশোর্ধ্ব বয়স তাতে কী, এখনও মাঠে দাপিয়ে বেড়ান ডি মারিয়া। প্রতিনিয়তই দলের জয়ে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। মারিয়া বলছেন, দলে জায়গা পাওয়ার জন্য বয়স নয়, ফর্মকেই প্রাধান্য দেওয়া উচিৎ। 

তিনি বলেন, ‘আমার বয়স ৩২ হলেও আগের মতোই খেলছি। প্রতি ম্যাচে এখনও আমি নেইমার, এমবাপ্পেদের মতো পারফর্ম করতে পারবো। তাই আমি মনে করি, সবসময় ফর্মকেই বিবেচনা করা উচিৎ।’

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি