ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মেয়ের পোস্ট নিয়ে সৌরভ যা বললেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩১, ১৯ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১২:৫১, ১৯ ডিসেম্বর ২০১৯

নাগরিকত্ব বিল নিয়ে ভারত উত্তপ্ত। দেশজুড়ে চলছে বিক্ষোভ। দেশটির বুদ্ধিজীবীরা নাগরিকত্ব বিলের বিপক্ষে দাঁড়িয়েছে।  এই সময়ে গাঙ্গুলীর মেয়ে সানা ভারতের প্রখ্যাত লেখক ও সাংবাদিক খুশবন্ত সিংয়ের ‘দ্য এন্ড অব ইন্ডিয়া’ বইয়ের কিছু অংশ ইনস্টোগ্রাম পোস্টে শেয়ার করেন। যদিও পরে তা তুলে নেওয়া হয়, কিন্তু সানার পোস্ট ভাইরাল হতে সময় লাগেনি।

গত মঙ্গলবার ১৮ বছর বয়সী সানার ইনস্টাগ্রাম পোস্টের লেখা ছিল , 'যাঁরা ভাবছেন আমরা মুসলিম ও খ্রিস্টান নই, তাই চিন্তার কোনও কারণ নেই, তাঁরা মূর্খের স্বর্গে বাস করছেন।'  সানার কথায় দেশটিতে কেউই নিরাপদ নয়। তবে সানার পোস্টটিকে নাগরিকত্ব বিলের বিরোধিতা বলে মন্তব্য করে বসেন ভারতের অনেকেই।

তবে গতকাল বুধবার টুইটের মাধ্যমে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি বিষয়টিকেই নাকচ করে দিয়েছেন।  তিনি বলেছেন, নাগরিকত্ব সংশোধন আইন নিয়ে তাঁর মেয়ে পোস্ট করেছে এমন অভিযোগ 'অসত্য'। 

গাঙ্গুলি আরও বলেছিলেন যে, রাজনীতি সম্পর্কে কিছুই জানার বয়স এখনও তাঁর মেয়ের হয়নি, সুতরাং তাকে এই বিষয় থেকে দূরে রাখাই ভালো। পোস্টে সৌরভ লিখেন, ‘দয়া করে এই ধরনের বিষয় থেকে সানাকে দূরে রাখুন, এই পোস্টটা সত্য নয়, রাজনীতি সম্পর্কে জানার মতো বয়স ওর এখনও হয়নি।'
সূত্র : ভারতীয় সংবাদ মাধ্যম

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি