ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শারাপোভার জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৭, ১ জানুয়ারি ২০১৯ | আপডেট: ১২:৪৯, ২ জানুয়ারি ২০১৯

বিদায়ী বছরের সেপ্টেম্বরে কাঁধের চোটের পর তিনি আর কোর্টে ফেরেননি। গতকাল সোমবার শেনঝেন ওপেন টেনিস প্রতিযোগিতায় জয় দিয়েই নতুন অভিযান শুরু করলেন মারিয়া শারাপোভা।

এদিন প্রথম রাউন্ডে শারাপোভা ৬-২, ৭-৬(৩) ফলে হারালেন সুইজারল্যান্ডের অবাছাই তিমেয়া বাচচিনস্কিকে। এক ঘণ্টা ৪২ মিনিটের ম্যাচে শারাপোভা মারলেন ২৩টি উইনার। যদিও প্রথম সেটের প্রথম দুই ম্যাচে তাকে পিছনে ফেলে দিয়েছিলেন বাচচিনস্কি। কিন্তু সাময়িক জড়তা ঝেড়ে ফেলে শারাপোভা ফিরে আসেন চেনা ছন্দে।

ম্যাচ জিতে তিনি বলেছেন, ‘বেশ কয়েক মাস প্রতিযোগিতামূলক টেনিস থেকে বাইরে ছিলাম। ফলে খেলায় কিছু ত্রুটি ছিল। সেটা দ্রুত কাটিয়ে উঠতে পারবো বলেই মনে হচ্ছে।’

অস্ট্রেলীয় ওপেনের প্রস্তুতি হিসেবে এই প্রতিযোগিতায় খেলতে এসেছেন শারাপোভা। প্রথম রাউন্ডের ম্যাচ যে তাকে অনেকটাই সতর্ক করে দিয়েছে, তা মেনে নিয়েছেন শারাপোভা। তার মন্তব্য, ‘এ দিনের ম্যাচে কিন্তু ভাল লড়াই হয়েছে। আমার কাছে দারুণ একটা অনুশীলনও হয়ে গেল।’ পরের রাউন্ডে শারাপোভা খেলবেন ওয়াইল্ড কার্ড নিয়ে খেলতে আসা, চীনের ১৭ বছরের ওয়াং সিনয়ু-র বিরুদ্ধে। এ দিকে, সোমবার অন্য ম্যাচে ফ্রান্সের ক্যাহোলিন গাসসিয়া হেরে গেছেন সার্বিয়ার ইভানা ইয়েরোভিচের কাছে। ইয়েরোভিচের পক্ষে ফল ৬-৪, ৬-২।

সূত্র: আনন্দবাজার

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি