ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সন্ধ্যায় লাইভে আসছেন সাকিব আল হাসান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪১, ১৭ এপ্রিল ২০২০ | আপডেট: ১৭:৫০, ১৭ এপ্রিল ২০২০

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

দ্বিতীয়বারের মতো সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে এখন সুদূর মার্কিন মুলুকে অবস্থান করছেন বাংলাদেশ সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে শত ব্যস্ততার মাঝেও ভুলে যাননি প্রিয় স্বদেশ ও মানুষের প্রতি নিজের দায়িত্ববোধ। এরই ধারাবাহিকতায় আজ সন্ধ্যায় আসছেন ফেসবুক লাইভে।

মহামারী করোনা ভাইরাসের প্রকোপে বিশ্বের অন্যান্য দেশের মতোই বিপর্যস্ত গোটা বাংলাদেশ। স্থবির হয়ে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। থেমে গেছে অর্থনীতির চাকা। উদ্ভূত সংকটময় পরিস্থিতি মোকাবেলায় দেশ ও মানুষের পাশে রয়েছেন সাকিব।

‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ গড়ে দুস্থ-অসহায় মানুষের কষ্ট লাঘবের চেষ্টা করছেন তিনি। অর্থ সংগ্রহ করে ক্রয় করছেন করোনা সুরক্ষা সরঞ্জামাদি। পরে সেগুলো সরবরাহ করছেন বিভিন্ন হাসপাতালে।

বর্তমানে সাধারণ ছুটির আদলে সারা দেশে এখন চলছে লকডাউন। সামাজিক দূরুত্ব বজায় রাখতে এবং বাইরে ঘোরাফেরা না করতে সরকারি নির্দেশনা রয়েছে। তবু আটকানো যাচ্ছে না করোনার আক্রমণ। দিন দিন দেশে বেড়েই চলেছে সংক্রমণ।

ক্রমেই বাংলাদেশে করোনা পরিস্থিতি জটিল হচ্ছে। প্রতিদিনই বাড়ছে সংক্রমিত মানুষের সংখ্যা। সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। এ অবস্থায় নিজের ফাউন্ডেশন ও দেশবাসীর পরবর্তী করণীয় কী হতে পারে, তা নিয়ে আলোচনার জন্য ফেসবুক লাইভ সেশনের আয়োজন করেছেন সাকিব।

আজ শুক্রবার সন্ধ্যা ৭টায় ফেসবুক লাইভে আসবেন সাকিব আল হাসান। এ সময় নিজের বিভিন্ন উদ্যোগ নিয়ে ভক্ত-সমর্থকদের সঙ্গে কথা বলবেন বিশ্বসেরা এ টাইগার ক্রিকেটার। এ অনুষ্ঠানে শুভাকাঙ্ক্ষীদেরও আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে সাকিব লিখেছেন– করোনা ভাইরাস প্রতিরোধে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের বিভিন্ন উদ্যোগ নিয়ে আপনাদের সঙ্গে কথা বলতে লাইভে আসছি আমি সাকিব। ১৭ এপ্রিল সন্ধ্যা ৭টায় আমার সঙ্গে সরাসরি কথা বলুন লাইভে এবং করোনা ভাইরাস প্রতিরোধে আপনার সাধ্যমতো অনুদান পাঠিয়ে দিন এ ফাউন্ডেশনে। যা আপনার অনুদান পৌঁছে দেবে যথাযথ স্থানে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি