ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সাকিবকে নিয়ে কি বললেন স্কটিশ অধিনায়ক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৩, ১৭ অক্টোবর ২০২১

কাইল কোয়েৎজার ও সাকিব আল হাসান

কাইল কোয়েৎজার ও সাকিব আল হাসান

বহু প্রতীক্ষিত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠছে আজ। বিকেলে স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির ম্যাচ দিয়ে উদ্বোধন হওয়া এবারের বিশ্বকাপে রাতেই নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে স্কটল্যান্ড ও বাংলাদেশ। তবে তার আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে মুখ খুলেছেন প্রতিপক্ষের অধিনায়ক কাইল কোয়েৎজার।

সাকিব এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেরা বোলার হবেন বলেই ভবিষ্যদ্বাণী করেছেন স্কটল্যান্ডের অধিনায়ক। তিনি বলেন, সাকিবই সেরা বোলার হতে যাচ্ছেন এবারের আসরে।

মূলত সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত এই বিশ্বকাপকে সামনে রেখে প্রতিদিনই ক্যাম্পেন কুল নামে একটি ভার্চুয়াল আড্ডা চলছে। শনিবার পাকিস্তানের অধিনায়ক বাবর আজম, শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা এবং ওমানের অধিনায়ক জিসান মাকসুদের সঙ্গে যোগ দিয়েছিলেন কোয়েৎজার।

সাবেক আইরিশ ক্রিকেটার এবং ধারাভাষ্যকার নেইল ও’ব্রায়েনের সঞ্চালনায় অধিনায়করা অনুষ্ঠানে নিজেদের অভিমত তুলে ধরেন। এক পর্যায়ে উপস্থিত চার অধিনায়কের কাছে এই বিশ্বকাপে কে সেরা ব্যাটার এবং বোলার হতে চলেছেন- সেটা জানতে চান ও’ব্রায়েন। 

প্রথমে কোয়েৎজারের পালা এলে তিনি বলেন, বাবর আজমই সম্ভাব্য সেরা ব্যাটার এবং সাকিবই সেরা বোলার হতে যাচ্ছেন। সেইসঙ্গে টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সাকিব আল হাসানের মুখোমুখি হওয়া তাদের জন্য অনেক বড় চ্যালেঞ্জিং হবে বলেও স্বীকার করেন স্কটিশ অধিনায়ক।

ওমানের অধিনায়কও ব্যাটার হিসেবে বাবরকে বেছে নেন। তবে কোনো নির্দিষ্ট বোলারকে নির্বাচন করেননি তিনি। আর লঙ্কান অধিনায়কের মতে, আসরের সেরা ব্যাটার হতে পারেন ভারতের রোহিত শর্মা। আর বোলার হিসেবে আফগানিস্তানের রশিদ খানকে বাছাই করেন তিনি।

অন্যদিকে, বাবর আজম মনে করেন, সেরা ব্যাটার হবেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। আর সেরা বোলার হিসেবে সতীর্থ হাসান আলিকে নির্বাচন করেন তিনি। তাই কার অনুমান বা প্রেডিকশন সত্যি প্রমাণিত হয়- সেটাই এখন দেখার অপেক্ষা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি