ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সুদ ব্যবসায়ীর নির্যাতনের প্রতিকার দাবি ভুক্তভোগীদের

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৭, ২৮ ফেব্রুয়ারি ২০২১

নাটোরে সুদ ব্যবসায়ীর নির্যাতনের প্রতিকার দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা। আজ রোববার সকালে শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন থেকে অভিযোগ করা হয়, সাবেক ক্রিড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের ছেলে সোহেল সরকার একজন সুদ ব্যবসায়ী। তার নেতৃত্বে সদর উপজেলার বালিয়াডাঙ্গা, রুয়েরভাগ ও চন্দ্রকোলাসহ আশেরপাশের গ্রামে বিশাল সুদি বাহিনী গড়ে উঠেছে। এই চক্রটি ক্ষমতাসীন দলের দাপট দেখিয়ে এসব এলাকায় সুদের কারবার করে আসছে। তাদের অত্যাচার নির্যাতনে এসব এলাকার নিরীহ মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। 

বক্তারা আরও অভিযোগ করে বলেন, ২০ হাজার টাকা নিলে সুদসহ আদায় করা হচ্ছে লাখ টাকা। প্রতিবাদ করলে মারপিট করাসহ নানাভাবে নির্যাতন ও অত্যাচার চালানো হয়। মামলা করেও মিলছেনা কোনও প্রতিকার। ফলে ভুক্তভোগীরা অসহায় জীবন কাটাচ্ছে। 

ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে শতাধিক  নির্যাতিত ও ভুক্তভোগী অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য ওমর আলী, মেরিনা খাতুন, জিল্লুর রহমান, আকছেদ আলী প্রমুখ।

এ বিষয়ে অভিযুক্ত সোহেল সরকার সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। তার পরিবারের সুনাম ক্ষুণ্ণ করতে ষড়যন্ত্রমূলক এই মিথ্যাচার করা হচ্ছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি