ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

সোশ্যাল ইসলামী ব্যাংকের ১০% লভ্যাংশ অনুমোদন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৯, ১৫ সেপ্টেম্বর ২০২০

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল)-এর ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ ১৫ সেপ্টেম্বর ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। বার্ষিক সাধারণ সভায় ২০১৯ সালের জন্য ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন করা হয়। এর মধ্যে ৫ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক। 

সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক মোঃ আনোয়ারুল আজিম আরিফ। সভায় পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও শেয়ারহোল্ডারবৃন্দ অংশগ্রহণ করেন। এছাড়াও বার্ষিক এ সাধারণ সভায় অংশগ্রহণ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব কাজী ওসমান আলী ও ব্যাংকের কোম্পানী সচিব জনাব আব্দুল হান্নান খান। 

করোনা ভাইরাসের কারণে প্রথমবারের মতো আয়োজিত এই ভার্চুয়াল সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ব্যাংকের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

ব্যাংকের চেয়ারম্যান অধ্যাপক মোঃ আনোয়ারুল আজিম আরিফ তার স্বাগত বক্তব্যে বলেন, সারা বিশ্বে এক অস্বস্তিকর পরিস্থিতি বিরাজ করছে। এর মধ্যেও সোশ্যাল ইসলামী ব্যাংকের সকল সূচকে ইতিবাচক অগ্রগতি অব্যাহত রয়েছে এবং আগামীতেও সোশ্যাল ইসলামী ব্যাংকের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি শেয়ারহোল্ডারদের আশ্বস্ত করেন।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তার বক্তব্যে সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি ব্যাংকের শেয়ারহোল্ডার ও গ্রাহকবৃন্দকে অতীতের ন্যায় আগামীতেও ব্যাংকের অগ্রগতিতে সহযোগিতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান। তিনি আশা প্রকাশ করেন যে, এসআইবিএল-এর পরিচালনা পর্ষদের দক্ষ ও বিচক্ষণ দিক নির্দেশনায় সামনের দিনগুলোতেও ব্যাংকের অগ্রগতির এই ধারা অব্যাহত থাকবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি